Menu

সারিয়াকান্দিতে বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিনের ১ম মৃত্যু বার্ষিকী পালিত

পাভেল মিয়াঃ বগুড়া জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত মমতাজ উদ্দিনের ১ম মৃত্যু বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সমূহের উদ্যোগে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ ফেব্রয়ারী) বিকেলে সারিয়াকান্দি দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
স্বরণ সভায় সভাপতিত্ব করেন সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক আব্দুল খালেক দুলু।
সভায় অন্যদের মধ্য উপস্থিত থেকে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক মাওঃ কাজী বিল্লাল হোসেন, মামুনুর রশিদ হিমু, দপ্তর সম্পাদক রেজাউল করিম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহিনুর বেগম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ, কৃষকলীগের যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম দুখু, উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাখাওয়াত হোসেন ছকো, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম, উপজেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক আহসান হাবিব বিপ্লব প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে মরহুম মমতাজ উদ্দিন ও আব্দুল মান্নানের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন ও বিদেহী আত্নার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। বক্তারা দুই নেতার কর্মময় জীবনের নানা দিক তুলে ধরে তাঁর অবদানের কথা স্মরণ করেন।

No comments

Leave a Reply

eighteen − 13 =

সর্বশেষ সংবাদ