Menu

সারিয়াকান্দিতে বেড়াতে এসে যমুনায় নিখোঁজ হলেন দুই ভাই

সোনাতলা সংবাদ ডটকম (পাভেল মিয়া, ভ্রাম্যমান প্রতিনিধি): বগুড়ার সারিয়াকান্দি যমুনা নদীতে বেড়াতে এসে দুই ভাইয়ের নিখোঁজের ঘটনা ঘটেছে। শ্রক্রবার (১৬ আগষ্ট) দুপুরের দিকে সারিয়াকান্দি উপজেলার কাজলা ইউনিয়নের পাকুরিয়া চরে এ ঘটনা ঘটে ।

নিখোঁজরা হলেন, বগুড়া শহরতলী আটাপাড়ার পল্লী চিকিৎসক আতিকুর রহমানের ছেলে ওমর আলী(১৬), ও জাহিদ হাসান (১৪)। নিখোঁজ দু’জনেই বগুড়ার শাহিন স্কুলের শিক্ষার্থী বলে জানা গেছে। নিখোঁজ ওমর আলী বগুড়া শাহীন স্কুলের ৯ম শ্রেনীর ছাত্র ও জাহিদ হাসান একই স্কুলের ৬ষ্ট শ্রেণীর ছাত্র ।

প্রত্যক্ষদর্শীদের ভাস্যমতে জানা যায়, গতকাল বগুড়া শাহিন স্কুলের ১০/১১ জন শিক্ষার্থী সারিয়াকান্দিতে যমুনার তীরে বেড়াতে আসে । কালিতলা ঘাট থেকে বেলা একটার দিকে তারা নৌকাযোগে পার হয়ে পাকুরিয়া চরে যায় । বন্যার পানি শুকিয়ে যাওয়ায় জেগে উঠা চরে তারা ফুটবল খেলতে থাকে, খেলার সময় হঠাৎ করে পাশেই নদীতে বল ভেসে যায়। ওই বলটি ধরতে গিয়ে প্রবল স্রোতের তোড়ে দুই ভাই ভেসে যায়।
এ ব্যাপারে সারিয়াকান্দি থানার সাব ইন্সপেক্টর সুব্রত কুমার ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজ দুই ভাইয়ের সন্ধানের জন্য রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী দল রওনা হয়েছে। বর্তমানে স্থানীয় নৌকার মাঝিদের মাধ্যমে নিখোঁজ ব্যক্তিদের সন্ধান চালানো হচ্ছে।

No comments

Leave a Reply

1 × 3 =

সর্বশেষ সংবাদ