Menu

সারিয়াকান্দিতে ‘মুজিব-বর্ষ’ উপলক্ষে ডাস্ট বালতি বিতরণ

পাভেল মিয়া,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সারিয়াকান্দিতে ‘মুজিব-বর্ষ’ উপলক্ষে বছরের প্রথম দিনে সারিয়াকান্দি পৌর বাজার এলাকায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের অংশ হিসেবে আবর্জনা পরিস্কার প্রতি দোকানে একটি করে প্রায় দের হাজার ডাস্ট বালতি বিতরন ও পাখিদের পৌর বিভিন্ন এলাকায় ফলদ বৃক্ষ রোপণ করা হয়েছে।

বুধবার (১ জানুয়ারি) বিকেলে এই পরিচ্ছন্নতা সামগ্রী বিতরন করেন সারিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মুহাম্মদ মুনজিল আলী সরকার এবং সারিয়াকান্দি পৌর মেয়র আলমগীর শাহী সুমন। এসময় পৌর কাউন্সিলর মিলন প্রামানিক, মন্টু মিয়া, মামুন তরফদারসহ অন্যান্য নেতাকর্মী, ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে দক্ষিন হিন্দুকান্দি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ সরদার ও লাভলী বেগম সঃ প্রাঃ বিদ্যালয় মাঠে দক্ষিন হিন্দুকান্দি যুব সমাজের আয়োজনে মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মুহাম্মদ মুনজিল আলী সরকার ।
সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সারিয়াকান্দি পৌর মেয়র আলমগীর শাহী সুমন, যুবলীগ নেতা মাহবুবুর রহমান রুবেল, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোশারফ হোসেন, সাবেক ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমানসহ অন্যান্য নেতাকর্মী, ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

No comments

Leave a Reply

nineteen + five =

সর্বশেষ সংবাদ