Menu

সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

পাভেল মিয়াঃ সারিয়াকান্দিতে বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা মহান ২১ ফেব্রুয়ারী, ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।
অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রাত ১২টা ১ মিনিটে একুশের প্রথম প্রহরে সারিয়াকান্দি শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে মহান ভাষা আন্দোলনের বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।
এদিকে শহীদ মিনারে সারিয়াকান্দি উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা কমিউনিটি পুলিশিং, মহান বীর মুক্তিযোদ্ধা, আওয়ামীলীগ,বিএনপি,জাতীয় পার্টি, প্রেস ক্লাব, সারিয়াকান্দি অনলাইন প্রেস ক্লাব, উপজেলা ক্লাবসহ অন্যান্য সরকারি-বেসরকারি দপ্তর, সামাজিক সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করেন।
পুষ্পস্তবক অর্পণ শেষে সবাই সেখানে কিছুক্ষণ নীরবে এক মিনিট দাঁড়িয়ে থেকে ভাষা আন্দোলনের শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।
২১ শে ফেব্রæয়ারী প্রভাত ফেরী সারিয়াকান্দি পৌর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সকাল উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ রাসেল মিয়ার সভাপতিত্বে আলোচনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মুনজিল আলী সরকার। পরে কবিতা আবৃত্তি, উপস্থিত বক্তৃতা ও চিত্রাংকন প্রতিযোগীতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

No comments

Leave a Reply

5 × two =

সর্বশেষ সংবাদ