Menu

সারিয়াকান্দিতে যাত্রার আসর পুড়িয়ে দিলো পুলিশ, আটক ৩

পাভেল মিয়াঃ বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কর্নিবাড়ী ইউনিয়নের মিলনপুর গ্রামে অভিযান পরিচালনা করে অবৈধ একটি অশ্লিল যাত্রার আসর পুড়িয়ে দেয় থানা পুলিশ। সোমবার (৩ ফেব্রুয়ারী) রাতে সারিয়াকান্দি থানার ওসি আল আমিনের নির্দেশে এস আই মুস্তাফিজুর রহমান, এস আই বাবর আলী, এস আই সুলতান আহমেদ সঙ্গীয় ফোর্স সহ পরিচালিত অভিযানে জুয়া খেলার সরঞ্জাম সহ তিন জুয়ারু আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মাদারগঞ্জ উপজেলার নওদাগারী গ্রামের মৃতঃ কাদের মন্ডলের ছেলে তাজেল মন্ডল(৩৮), সারিয়াকান্দি কোমরপুর চরের আমজাদ আলীর ছেলে ফজল মন্ডল (২৫), মাদারগঞ্জ উপজেলার গাবের গ্রাম এলাকার ওয়াজেদ আলীর ছেলে তালেব খান (২৫)। এছাড়াও আরো পলাতক ৩ জন সহ অজ্ঞাতনামা ৮/১০ জনকে মামলায় আসামী করাহয়। পরে ৪ ফেব্রুয়ারী সকালে তাদের নিয়মিত মামলা দিয়ে আদালতে প্রেরন করা হয়েছে।
এ ব্যাপারে সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) আল আমিন বলেন, পুর্ব সতর্কতা অমান্য করে একটি চক্র দুঃসাহস দেখিয়েছিলো। বিষয় টি জানতে পেরে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে অভিযান চালিয়ে যাত্রার আসরটি গুরিয়ে দিয়েছি এবং ৩জন কে জুয়া খেলার সরঞ্জাম সহ আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

No comments

Leave a Reply

7 − two =

সর্বশেষ সংবাদ