Menu

সারিয়াকান্দিতে রাতের আধারে বাড়ি বাড়ি ইউএনও’র কম্বল বিতরণ

পাভেল মিয়া,স্টাফ রিপোর্টার: শীতের আগমনের শুরুতেই হত-দরিদ্র শীতার্ত মানুষের বাড়ি বাড়ি কম্বল পৌছে দিলেন সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)রাসেল মিয়া। যেখানে দিনের পর দিন ঘুরে কম্বল পাওয়া যায় না, সেখানে রাতের আধারে মানুষকে ডেকে ডেকে কম্বল গায়ে জড়িয়ে দিলেন নিজ হাতে।
বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের দরিদ্র অসহায় দুস্থদের মাঝে কম্বল তুলে দেন। শীতে নারী-পুরুষদের মাঝে ইউএনওর দেওয়া শীতবস্ত্র পেয়ে যেন তারা মহাখুশি। এসব শীতবস্ত্র পেয়ে তারা ইউএনও প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
কুতুবপুর এলাকার বৃদ্ধ মা জানান, হামি সকাল-বিকেল শীতে কাঁপি, রাতের বেলা পাতলা কাঁথার নীচে শীতে কাঁপি। আজ হামি কম্বল পেলাম। একন আর শীতে কষ্ট করতে হবে না হামার। হামি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপার জন্য দোয়া করমু। ইউএনও স্যারের জন্য দোয়া করমু।’ একই পাড়ার এক বৃদ্ধ লোক জানান, ‘একটা কম্বলের জন্য কত জনরে কইছি, কেউ দেয়নি। একন আল্লা হামার জন্য ঘরে পাঠাইয়া দিছে। আল্লাগো তাঁর ভাল কইরেন।’ শীতের রাতে ইউএনও’র নিকট থেকে কম্বল পেয়ে আবেগাপ্লুত হয়ে এভাবেই কথাগুলো বলছিলেন তারা।
শীত বস্ত্র বিতরণ কালে উপজেলা নির্বাহী অফিসার রাসেল মিয়া ছাড়াও আর উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল হালিম, মৎস্য কর্মকর্তা গোলাম মোর্শেদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, উপজেলা প্রকৌশলী লিয়াকত হোসেন, সমাজসেবা কর্মকর্তা সামিউল ইসলাম ও একাডেমিক সুপারভাইজারসহ ও অন্যান্যরা।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাসেল মিয়া বলেন, সরকারি অনুদানের কম্বলগুলো প্রকৃত শীতার্তদের মাঝে বিতরণের জন্যই রাতে হতদরিদ্রদের আবাসস্থলে গিয়েছিলাম। তিনি আরও বলেন, আমরা চেষ্টা করবো প্রকৃত অসহায় মানুষজন যেন এগুলো পায়। অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অব্যাহত থাকবে।

No comments

Leave a Reply

twelve + 14 =

সর্বশেষ সংবাদ