Menu

সারিয়াকান্দিতে শহর যুবলীগের সম্মেলন সফল করতে মিছিল ও পথসভা


পাভেল মিয়া, ভ্রাম্যমান প্রতিনিধিঃ আগামী ২৬ অক্টোবর বগুড়ার সারিয়াকান্দিতে আওয়ামী যুবলীগের শহর শাখার ত্রী-বার্ষিক সম্মেলন সফল করার লক্ষে পৌর যুবলীগের নেতৃত্বে মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৩ই অক্টোবর) বিকেলে পৃথক দু’টি মিছিল সম্মেলন সফল ও সার্থক করতে মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং আ’লীগ দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।
পথসভায় পৌর যুবলীগের আহ্বায়ক মোঃ খোরশেদ আলম ভাসানীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগ (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগ যুগ্ন আহ্বায়ক আজিজুল হক টেপা, শ্রমবিষয়ক সম্পাদক ওবায়দুল রহমান,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আশিক আহমেদ।
সভাপতির বক্তব্যে খোরশেদ আলম বলেন, আগামী ২৬ তারিখে আমাদের পৌর যুবলীগের সম্মেলন এই সম্মেলন আমি যেন আপনাদের মাঝে সুন্দর ও সফল ভাবে করতে পারি।
এসময় সভাপতি পদ প্রত্যাশী উপজেলা ছাত্র কল্যান সংস্থার সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা শাহাদৎ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহান সাগর, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তিতাস মাহমুদ রতন, সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, ছাত্রলীগের সাবেক যুগ্ন সম্পাদক মামুনুর রশীদ মামুন, সদর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক এম.এ.হান্নান, পৌর যুবলীগের যুগ্ন আহ্বায়ক রতন, খোরশেদ আলম মুকুল, শ্রী উৎব কুমার রায়, রেজাউল করিম তোতা, মাহবুব, মোরশেদ মিল্টনসহ উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

No comments

Leave a Reply

18 − nine =

সর্বশেষ সংবাদ