Menu

সারিয়াকান্দিতে সারভো-০৮’র কমিটির সভাপতি আব্দুল হান্নান,সম্পাদক শিপন

পাভেল মিয়া, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সারিয়াকান্দিতে সামাজিক ও সেচ্ছাসেবী  সংগঠন সারভো-৮’র নতুন কমিটি গঠন করা হয়েছে।
বুধবার (১২ মে) ২৯ শে রমজান সন্ধ্যার পর পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাবের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে এ কমিটি গঠন হয়। কমিটি গঠন সভায় সকল সদস্যদের সম্মতিক্রমে আব্দুল হান্নানকে সভাপতি ও সাজ্জাকুল ইসলাম (শিপন)কে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়। কমিটিতে রয়েছে সহ-সভাপতি আসাদুজ্জামান শুভন, রাজিউল হক পিয়াস, জাকির হোসেন জোবায়েদ, সাকিব হাসান উজ্জল। সহ-সাধারণ সম্পাদক পদে রযেছে নজরুল ইসলাম (নিশান), এসএম হেলাল, লায়েল হাসান (হাসিব), সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন সজীব, আরাফাত রহমান (রকি), মিলটন মিয়া, মনজুরুল ইসলাম মুঞ্জু, মেহেদী হাসান সৈকত, দপ্তর সম্পাদক সেলিম রানা, প্রচার সম্পাদক সৈকত রাসু, অর্থ বিষয়ক সম্পাদক অনিক আল মামুন, কোষাধক্ষ্য হারুন অর রশিদ, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক জুবায়ের হোসেন সবুজ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জুলফিকার জন, ক্রিড়া বিষয়ক সম্পাদক রুবেল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন সজীব। এর আগে র্সাভো-৮ সংগঠনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
এদিকে সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন ‘সারভো-৮’র অঙ্গীকার হচ্ছে মাদক সন্ত্রাসমুক্ত সমাজগঠনসহ পরিবেশ সচেতনতা, সামাজিক কু-সংস্থার দুরকরণ ও দূর্নীতিমুক্ত সমাজ গঠন করা।
পঞ্চমবারের সফল সভাপতি আব্দুল হান্নান বলেন, আমরা চাই যুব সমাজকে নিয়ে সমাজের ভাল কিছু কাজ করতে বদ্ধপরিকর। সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূলের কাজ করে যাবে। রক্তদান, অসহায় মানুষের পাশে দাড়ানো।
উল্লেখ্য,নির্বাচিত সভাপতি আব্দুল হান্নান পঞ্চমবারের সফল সভাপতি ও সারিয়াকান্দি সদর ইউনিয়ন ওয়ার্ড মেম্বার ও সদর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক হয়ে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন।

No comments

Leave a Reply

3 × 4 =

সর্বশেষ সংবাদ