Menu

সারিয়াকান্দিতে ৩ কোটি ২৭ লাখ টাকা ব্যয়ে মাদ্রাসার একাডেমিক ভবন নির্মাণের ভিক্তিপ্রস্তর স্থাপন ও শীত বস্ত্র বিতরণ

পাভেল মিয়া, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সারিয়াকান্দিতে ফাজিল ডিগ্রী মাদরাসায় ৩ কোটি ২৭ লাখ টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট আব্দুল মান্নান একাডেমিক ভবনের ভিক্তি প্রস্থর স্থাপন ও শেখ রাসেল ডিজিটাল ল্যাব এর শুভ উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বেলা ১১টায় সারিয়াকান্দি ফাজিল ডিগ্রী মাদরাসা মাঠ প্রাঙ্গনে ভিক্তি প্রস্থর স্থাপন ও শেখ রাসেল ডিজিটাল ল্যাব এর শুভ উদ্বোধন এবং শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া-১ আসনে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা কৃষিবীদ আব্দুল মান্নান এমপি।
এ উপলক্ষে মাদ্রাসা প্রাঙ্গনে আয়োজিত সুধী সমাবেশে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও মাদরাসার গভর্নিং বডি সহ-সভাপতি মতিউর রহমান মতির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা পরিষদের সদস্য ও সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহাদারা মান্নান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর বগুড়া জোনের নির্বাহী প্রকৌশলী আলতাফ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার রাসেল মিয়া, উপজেলা আওয়ামীলীগ (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, সহ-সভাপতি মমতাজুর রহমান মন্ডল, দপ্তর সম্পাদক রেজাউর করিম। স্বাগত বক্তব্য রাখেন উক্ত মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল মান্নান। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

No comments

Leave a Reply

two + nine =

সর্বশেষ সংবাদ