Menu

সারিয়াকান্দিতে ৬শ’ কৃষক পেল বিনামূল্যে মাসকালাই বীজ ও সার

পাভেল মিয়া, ভ্রাম্যমান প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ৬শ’ কৃষক পেল বিনামূল্যে মাসকালাই বীজ ও রাসায়নিক সার। খরিপ-২/২০১৯-২০ মৌসুমে বন্যায় ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামুল্যে মাসকালাই বীজ ও রাসায়নিক সার বিতরণের উদ্বোধন করা হয়েছে।
শনিবার (১৪ সেপ্টেম্বর) উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষকদের মাঝে এ সার ও বীজ বিতরণ কর্মসূচী উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য বীর কৃষিবিদ আব্দুল মান্নান এমপি।
সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা পরিষদের সদস্য ও সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহাদারা মান্নান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উপ-পরিচালক নিখিল চন্দ্র বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, উপজেলা কৃষি অফিসার আব্দুল হালিম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মমতাজুর রহমান, কর্ণিবাড়ী ইউপি চেয়ারম্যান আজাহার আলী মন্ডল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সারিয়াকান্দি উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শওকত জামিল।
উল্লোখ্য উপজেলার ৬’শ কৃষকের মাঝে কৃষি প্রনোদনা উপকরণ হিসেবে প্রত্যেক কৃষককে বিঘা প্রতি ৫ কেজি মাসকলাই বীজ, ডিএপি ১০ কেজি, এমওপি ৫ কেজি করে বিতরণ করা হয়।

No comments

Leave a Reply

twenty − 16 =

সর্বশেষ সংবাদ

নির্বাচিত সংবাদ