Menu

সারিয়াকান্দির যমুনা নদীতে ভেসে আসলো জামালপুরের শিশু!

সোনাতরা সংবাদ ডটকম (পাভেল মিয়া, ভ্রাম্যমান প্রতিনিধি): বগুড়ার সারিয়াকান্দি যমুনা নদীর তীর থেকে শিশু মমতা আকতার বিথী (৭), কে উদ্ধার করেছে এলাকার স্থানীয়রা। পরে বিথীকে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
ঘুঘুমারী চরের শেখ পাড়ার স্থানীয় বাসিন্দা পারভীন বেগম জানান, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে চন্দনবাইশা ঘুঘুমারী চর এলাকায় শিশুটিকে নদীতে ভাসতে দেখে প্রতিবেশীদের সহায়তায় উদ্ধার করেন। শিশুটি প্রায় নিস্তেজ হয়ে পড়ায় তাকে দ্রুত চিকিৎসার জন্য সারিয়াকান্দি উপজেলা কমপ্লেক্সে ভর্তি করে দেন। সেখানে কৃতব্যকৃত ডাক্তার প্রাথমিক চিকিৎসার পর জানিয়েছেন শিশুটি এখন অনেকটা আশঙ্কামুক্ত।
নজরুল ইসলাম জানান, বুধবার জামারপুরের দেওয়ানগঞ্জ উপজেলা চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদে প্রতিবেশীদের সঙ্গে ভিজিএফের চাল আনতে গিয়েছিলো বিথী। পরে চাল নিয়ে নৌকাযোগে বাড়ি ফেরার পথে রাত ৮টায় তাদের বহনকারী নৌকাটি ২৮জন যাত্রীসহ যমুনা নদীতে ডুবে যায়। তিনি আরও জানান, স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিসের সহায়তায় ২২জন যাত্রী উদ্ধার হলেও বিথীসহ ৬ জন যাত্রীর কোন সন্ধান মিলছিলো না।
সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) আল আমিন জানান , দুপুর ১২ টা পর্যন্ত জ্ঞান না থাকায় শিশুটির পরিচয় নিশ্চিত হওয়া যাচ্ছিলো না। পরে জ্ঞান ফিরলে সে বলে তার নাম মমতা আকতার বিথী, বাবার নাম মঈন উদ্দিন, বাড়ি জামালপুরের দেওয়ানগঞ্জ। এর পর আবার জ্ঞান হারায় সে। পরে তার পরিবারের সন্ধান করে শিশু উদ্ধারের বিষয়টি জানানো হয়।

No comments

Leave a Reply

seventeen − eleven =

সর্বশেষ সংবাদ