Menu

সারিয়াকান্দির যমুনা নদীতে নৌকাডুবিঃ দুই নারীর মরদেহ উদ্ধার

সোনাতলা সংবাদ ডটকম (পাভেল মিয়া, ভ্রাম্যমান প্রতিনিধি): বগুড়ার সারিয়াকান্দি যমুনা নদীতে নৌকাডুবির ঘটনা ঘটনা ঘটেছে। এ ঘটনাঁয় ২নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে এবং নিখোঁজ রয়েছে আরও অন্তত ৫ জন।
মঙ্গলবার (১৩ আগষ্ট) বেলা ১২:৩০ মিনিটের দিকে সারিয়াকান্দি উপজেলার কুড়িপাড়া এলাকায় যাত্রীবাহী নৌকাডুবির ঘটনা ঘটে।

উদ্ধারকৃতরা নিহতরা হলেন- জামালপুর জেলার মাদারগঞ্জের কয়লাকান্দি গ্রামের ইউসুব আলীর স্ত্রী জহুরা বেগম (৩১), ও সারিয়াকান্দি উপজেলার মানিকদাইড় গ্রামের মনছের আলীর স্ত্রী আমেনা বেগম (৫২)। দুই জনের মরদেহ সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।
নিখোঁজরা হলেন- জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার পাকরুল গ্রামের জওহর আলী ও তার ৭ বছরের মেয়ে সুরমা আক্তার, একই উপজেলার চর পাকেরদহ গ্রামের জাহেদুল , তার ২ মাস বয়সী শিশু এবং মানিকদাইড় গ্রামের রেজাউল ইসলামের স্ত্রী কাজলি বেগম।
জানা গেছে, যাত্রীবাবাহী নৌকাটি মানিকদাইড় চর থেকে সারিয়াকান্দি কালিতলা গ্রোয়েন বাধ ঘাটে যাওয়ার পথে কুড়ি পাড়া চরের কাছে পৌছালে নৌকাটির তলা ফেটে মাঝ নদীতে নৌকাটি ডুবে যায়। নদীর তীব্র ¯্রােতের মধ্যেও যাত্রীদের অনেকেই সাঁতার দিয়ে নিকটবর্তী তীরে উঠতে সক্ষম হয়। দুই নারীসহ ৭ জন তীরে ওঠতে পারেনি। পরে দুই নারী লাশ ভেসে উঠলেও শিশুসহ পাঁচজনের খোঁজ পাওয়া যায়নি। ঈদের পরেরদিন আতœীয় স্বজনদের বাড়িতে বেড়ানোর উদ্দেশ্যেই তারা নৌকায় উঠেছিল। নৌকাটিতে শতাধিক যাত্রী ছিল।

সারিয়াকান্দি থানার সাব ইন্সপেক্টর এস আই সুব্রত কুমার ঘোষ বলেন, নিখোঁজের সন্ধ্যানে পুলিশ, ফায়ার সার্ভিসের ডুবুরি কর্মীরা উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছেন। বর্তমানে স্থানীয় নৌকার মাঝিদের মাধ্যমে নিখোঁজ ব্যক্তিদের সন্ধান চালানো হচ্ছে।

 

No comments

Leave a Reply

four − 2 =

সর্বশেষ সংবাদ