Menu

সারিয়াকান্দির যমুনা নদীতে নিখোঁজ দুই ভাইয়ের একজনের লাশ উদ্ধার

সোনাতলা সংবাদ ডটকম (পাভেল মিয়া, ভ্রাম্যমান প্রতিনিধি): বগুড়ার সারিয়াকান্দি যমুনা নদীতে বেড়াতে এসে দুই ভাইয়ের নিখোঁজের ঘটনার একজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি। শনিবার (১৭ আগষ্ট) ১১:৩০ টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আল আমিন জানান, একজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ আরেকজনের সন্ধানে অভিযান চলছে।
এ ব্যাপারে সারিয়াকান্দি থানার সাব ইন্সপেক্টর সুব্রত কুমার ঘোষ জানান, উদ্ধার হওয়া লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে শুক্রবার দুপুরের নিখোঁজ হন, বগুড়া শহরতলী আটাপাড়ার পল্লী চিকিৎসক আতিকুর রহমানের ছেলে ওমর আলী(১৬), ও জাহিদ হাসান (১৪)। নিখোঁজ ওমর আলী বগুড়া শাহীন স্কুলের ৯ম শ্রেনীর ছাত্র ও জাহিদ হাসান একই স্কুলের ৬ষ্ট শ্রেণীর ছাত্র ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের ভাস্যমতে জানা যায়, গতকাল বগুড়া শাহিন স্কুলের ১০/১১ জন শিক্ষার্থী সারিয়াকান্দিতে যমুনার তীরে বেড়াতে আসে । কালিতলা ঘাট থেকে বেলা একটার দিকে তারা নৌকাযোগে পার হয়ে পাকুরিয়া চরে যায় । বন্যার পানি শুকিয়ে যাওয়ায় জেগে উঠা চরে তারা ফুটবল খেলতে থাকে, খেলার সময় হঠাৎ করে পাশেই নদীতে বল ভেসে যায়। ওই বলটি ধরতে গিয়ে প্রবল স্রোতের তোড়ে দুই ভাই ভেসে যায়।

No comments

Leave a Reply

5 + 17 =

সর্বশেষ সংবাদ