Menu

সারিয়াকান্দি উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলমগীর শাহী সুমনই: এস এম কামাল

পাভেল মিয়াঃ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন বলেছেন দলের গঠনতন্ত্র মতে আমার কাগজ অনুযায়ী বগুড়ার সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর শাহী সুমনই।
শনিবার (৮ফেব্রয়ারী) বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু সভাপতিত্বে বগুড়া জেলা পরিষদ অডিটোরিয়ামে বগুড়া জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় অতিথি বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, সারিয়াকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সেক্রেটারি, চেয়ারম্যান সাহেবরা যারা এসেছেন, ভাবিকে আমার সালাম দিয়ে বলবেন যে, সুমনকে নিয়ে কাজ করতে হবে। আমাকে দিয়ে কেউ অনিয়ম করাতে পারবেন না। যদি জননেত্রী শেখ হাসিনা বলেন যে, ঠিক আছে সারিয়াকান্দি ঐ সেক্রেটারী অব্যাহত। যে আছে ভারপ্রাপ্ত আমি সেটাই মেনে নিবে। কিন্তু আমার মুখ দিয়ে শুনতে হবে, আমাকে যতক্ষণ পার্টির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেব না বলবে আমার কাগজ অনুযায়ী সুমনই ওখানকার সাধারণ সম্পাদক।
সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। এছাড়াও সভায় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সহযোগী সংগঠনের জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।
এ বিষয়ে জানতে চাইলে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলমগীর শাহী সুমন এই প্রতিবেদককে জানান, আমাকে অব্যাহতি দেয়ার প্রক্রিয়াটি ছিল সম্পুর্ন অবৈধ ও গঠনতন্ত্র বিরোধী। বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুযায়ী কারো বিরুদ্ধে কোনো অভিযোগ থাকলে তাকে সংশ্লিষ্ট অভিযুক্তকে নির্দিষ্ট বিষয়ে কারন দর্শানোর নোটিশ করতে হবে, সেই নোটিশের কপি জেলা ও কেন্দ্রে পাঠাতে হবে এবং ফাইনালি দলের কেন্দ্রীয় সভাপতি সে বিষয়ে চুড়ান্ত সিদ্ধান্ত দিবেন। আমার ক্ষেত্রে হয়েছে এর সম্পুর্ন উল্টো, এখানে উপরোক্ত কোন নিয়মই মানা হয়নি। বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানিত সভাপতি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী প্রতিনিধি সভার মাধ্যমে ঘোষণা দেওয়ায় সারিয়াকান্দির সর্বস্তরের জনসাধারন, ও আওয়ামী লীগের নেতা কর্মীর পক্ষথেকে জননেত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

No comments

Leave a Reply

nine + 11 =

সর্বশেষ সংবাদ