Menu

সারিয়াকান্দি পৌরসভায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

সোনাতলা সংবাদ ডটকম (পাভেল মিয়া, ভ্রাম্যমান প্রতিনিধি) ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উদযাপন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) পৌরসভার আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় সারিয়াকান্দি পৌর মেয়র আলমগীর শাহী সুমনের সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন সারিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মুনজিল আলী সরকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সারিয়াকান্দি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলী আজগর মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ওয়ালিউল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইউনুছ আলী, পৌরসভার কার্যসহকারী নাজমুল হুদা, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর সাখী আখতার রুলী।

এসময উপস্থিত ছিলেন, পৌরসভার লাইসেন্স পরিদর্শক ও হিসাব রক্ষক (ভারপ্রাপ্ত) আব্দুল রশীদ,সহঃকর নির্ধারক মোঃ মনোয়ার হোসেন, পৌর কাউন্সিলর মামুন তরফদার, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর সামসুন্নাহার পুতুল, ফারুক হোসেনসহ অন্যান্য নেতাকর্মী, পৌরসভায় কর্মরত কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিকবৃন্দ ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারে নিহতদের রুহের মাগফিরাত কামনা করে দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

No comments

Leave a Reply

three × two =

সর্বশেষ সংবাদ