Menu

সারিয়াকান্দি বণিক সমবায় সমিতি লিঃ এর সভাপতি টিপু সুলতানের মৃত্যুতে স্মরণ সভা

পাভেল মিয়া, ভ্রাম্যমান প্রতিনিধিঃ বগুড়া সারিয়াকান্দি পৌরসভার সাবেক মেয়র ও উপজেলার নারচী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সারিয়াকান্দি বনিক সমবায় সমিতি লিঃ এর সভাপতি আলহাজ্ব টিপু সুলতানের মৃত্যুতে
স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৫ই অক্টোবর) সারিয়াকান্দি বণিক সমবায় সমিতি লিঃ আয়োজনে রহমান মার্কেটে বণিক সমবায় সমিতির সহ-সভাপতি খাজা নাজিম উদ্দিনের সভাপতিত্বে এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন, সাবেক সভাপতি মমতাজুর রহমান, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, সদস্য রফিকুল ইসলাম, মামুনুর রশিদ মামুন, সাব্বির আহম্মেদ চম্পক প্রমুখ।
স্মরণ সভায় বক্তারা আলহাজ্ব টিপু সুলতানের সুদীর্ঘ রাজনৈতিক ও ব্যক্তিগত জীবনের স্মৃতিচারণ করে আবেগ আপ্লুত হয়ে পড়েন। তার অতীতের সফল কর্মময় জীবনের স্মৃতি তুলে ধরে বলেন টিপু সুলতান সদাআলাপী চরিত্রের অধিকারী ছিলেন। সকল শ্রেনী পেশার মানুষ তাকে ভালবাসতেন। তিনি অনেক মানুষকে সাহায্য সহযোগীতা করেছেন। তার অকাল মৃত্যুতে আমাদের ব্যাথিত করেছে। আমরা আমাদের অভিভাবকে হারিয়েছি। তার না থাকার অভাব আমাদের কখনো পূরণ হবে না। সারা জীবনের শূন্যতা থেকেই যাবে। তার মতো সৎ মানুষ আমরা আর কখনো ফিরে পাবে না। টিপু সুলতানের আতœার মাগফিরাত কামনা ও সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং পরিবারকে এই শোক সইবার শক্তি কামনা করেন। শেষে মরহুমের শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মাঃ মোঃ আতাহার আলী।
উল্লেখ্য-আলহাজ্ব টিপু সুলতান গত শনিবার (১৯ই অক্টোবর) হৃদরোগে আক্রান্ত হয়ে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

No comments

Leave a Reply

16 + 4 =

সর্বশেষ সংবাদ