Menu

সারিয়াকান্দীতে যমুনার দুর্গম চর থেকে মা-মেয়ের লাশ উদ্ধার

সোনাতলা সংবাদ ডটকম (সারিয়াকান্দী প্রতিনিধি) : বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যমুনা নদীর দুর্গম চর থেকে এক নারী ও তার পাঁচ মাস বয়সী মেয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার রাতে উপজেলার শংকরপুর গ্রামের একটি ভুট্টা ক্ষেত থেকে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন সারিয়াকান্দি উপজেলার বোহাইল ইউনিয়নের ধারাবর্ষা চরের আল আমিনের স্ত্রী শেফালী খাতুন (২২) ও তার পাঁচ মাস বয়সী মেয়ে শিশু আয়েশা খাতুন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত শনিবার বিকেলে শেফালী খাতুন তার অসুস্থ শিশুকে কবিরাজি চিকিৎসা করানোর কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর রাতে আর বাড়ি ফেরেননি। গতকাল রোববার বিকেলে পাশের শংকরপুর গ্রামের একটি ভুট্টা ক্ষেতে মা-মেয়ের মরদেহ দেখতে পেয়ে গ্রামবাসী থানায় খবর দিলে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ‘যমুনা নদীর দুর্গম চরে মা ও মেয়ের লাশ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ গতকাল রাতে লাশ উদ্ধার করে। গত শনিবার রাতের কোনো এক সময়ে দুর্বৃত্তরা মা-মেয়েকে হত্যার পর মরদেহ ভুট্টা ক্ষেতে ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। হত্যার কারণ এখনো জানা যায়নি।’

তিনি বলেন, ‘এ বিষয়ে নিহত শেফালীর বাবা শংকরপুর গ্রামের ওসমান গণি মন্ডল বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মা-মেয়ের মরদেহ আজ সোমবার ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধানসহ জড়িতদের চিহ্নিত করতে পুলিশ তৎপরতা চালাচ্ছে।

No comments

Leave a Reply

20 − 4 =

সর্বশেষ সংবাদ