Menu

সারিয়াকান্দী ছামেদালী স্মৃতি ফুটবল টুর্নামেন্টঃ গাবতলীকে হারিয়ে নারচী একাদশ চ্যাম্পিয়ন

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলা উপজেলার সীমান্তবর্তী সারিয়াকান্দি উপজেলার নারচী মাজেদা রহমান স্কুল এন্ড কলেজ মাঠে নিউ সবুজ সংঘ আয়োজিত মরহুম আলহাজ্ব ছামেদালী প্রামানিক স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়।

 

খেলায় স্বাগতিক নারচী ফুটবল একাদশ ১-০ গোলে গাবতলী ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

 

উভয় দল প্রথম থেকেই আক্রমণ পাল্টা আক্রমণ করে খেলতে থাকে। খেলার প্রথমার্ধের ১৭ মিনিটের মাথায় স্বাগতিক নারচী ফুটবল দলের ৫নং জার্সি পরিহিত খেলোয়ার একটি গোল দিয়ে দলকে এগিয়ে নিয়ে যায়। এরপর উভয় দল আক্রমণ পাল্টা আক্রমণ করে খেলতে থাকে। শেষ পর্যন্ত খেলাটি ১-০ গোলে সমাপ্ত হয়।

 

শেষে নারচী ইউপি চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন বান্টুর সভাপতিত্বে পুরস্কর বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট ঠিকাদার আলহাজ্ব বীরমুক্তিযোদ্ধা মোঃ লিয়াকত আলী। তিনি তার বক্তব্য খেলাধুলার মাধ্যমে শরীর গঠন করা সম্ভব। একজন খেলোয়ার পারে খুব অল্প সময়ে বর্হিবিশ্বে দেশের পরিচিত ঘটানো। এই প্রজন্মের যুব সমাজকে মাঠমুখী করতে হবে। তাহলেই নেশা ও মাদক থেকে অনেক দূরে থাকা সম্ভব হবে।

 

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন, ফজলার রহমান, আব্দুর হাশিম বাবলু মন্ডল, মাকছুদুর রহমান বাবু, নারচী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ফুলবাবু, মানিক তরফদার, জাহিদুল ইসলাম, সাখাওয়াত হোসেন তরফদার, নাজির উদ্দিন মোল্লা, মোকছেদ মাষ্টার প্রমুখ।

 

শেষে প্রধান অতিথি বিজয়ীদলের অধিনায়কের হাতে পুরস্কার তুলে দেন।

No comments

Leave a Reply

19 − sixteen =

সর্বশেষ সংবাদ