Menu

সুখানপুকুরে গাছ কাটার অভিযোগ দেয়ায়ঃ বাদী ও তার ভাইকে মারপিট করে আবার গাছ কর্তন

সোনাতলা সংবাদ ডটকম (সাব্বির হাসান, গাবতলী বগুড়া): বগুড়ার গাবতলীতে অবৈধভাবে গাছ কাটার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করায় বাদী ও তার ভাইকে মারপিট করা হয়েছে। পুলিশের তৎপরতা না থাকায় অভিযুক্তরা পুনরায় বাদীদের অন্যান্য গাছগুলোও কেটে লুট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

 

জানা গেছে, গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের টিওরপাড়া গ্রামের মৃত কবির উদ্দিন মুন্সির ছেলে শাজাহান আলী মুন্সির বসতবাড়ীর বাঁশঝাড় সংলগ্ন পশ্চিমপার্শ্বে কবরস্থানের বাগানে গত ৮ডিসেম্বর বিকেলে অবৈধভাবে প্রবেশ করে একই গ্রামের স্থানীয় সন্ত্রাসীরা ৪০হাজার টাকা মূল্যের ১টি কড়ই ও ২টি শিমুল গাছ কেটে ফেলে।

 

এ ঘটনায় ভুক্তভোগী শাজাহান আলী বাদী হয়ে ১২ডিসেম্বরে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগটির তদন্তের দায়িত্বভার পান থানার এসআই কান্তি কুমার মোদক। কিন্তু এসআই কান্তি ওই অভিযোগের প্রয়োজনীয় ব্যবস্থা যথাসময়ে না নেয়ায় অভিযুক্তরা আরও সাহসী হয়ে উঠে।

 

এরই এক পর্যায়ে ওই অভিযুক্তরা গত ১৩ডিসেম্বরে কেটে ফেলা ওই গাছগুলো লুট করে নিয়ে যায় বলে ভূক্তভোগীদের অভিযোগে জানা যায়। শুধু তাই নয়, গতকাল রবিবার সকালে ওই অভিযুক্তরা আবারো দ্বিতীয়বারের মতো কবরস্থানের বাগানে থাকা অন্যান্য গাছগুলোও কেটে লুট করে নিয়ে যায় বলে ওই সূত্র জানায়।

 

এতে বাদীপক্ষরা বাধা দিলে শাজাহান আলী মুন্সি ও তার ছোটভাই শাহজালাল (৬১)কে বিবাদীপক্ষরা মারপিট করে।

 

এ ব্যাপারে এসআই কান্তি কুমার মোদকের সঙ্গে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা শিকার করে তিনি বলেন, অভিযুক্তরা কেটে ফেলা গাছগুলো গত শুক্রবার নিয়ে গেছে। আবারও ওই অভিযুক্তরা নতুন করে অন্যান্য গাছ কেটেছে। অপরাধীদের ধরতে গতকাল রবিবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে ছিলাম। কিন্তু পালিয়ে থাকায় অভিযুক্তদের কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

No comments

Leave a Reply

2 × 3 =

সর্বশেষ সংবাদ