Menu

সুখানপুকুরে জামাইকে মারধরঃ শশুড়-শাশুড়ী ও শ্যালকের বিরুদ্ধে মামলা

সোনাতলা সংবাদ ডটকম (সাব্বির হাসান, গাবতলী): বগুড়ার গাবতলীতে জামাইকে হত্যার উদ্দ্যেশে মারপিট ও অর্থ ছিনতাইয়ের অভিযোগ এনে শশুড়-শ্বাশুড়ী ও শ্যালককে অভিযুক্ত করে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

মামলাসূত্রে জানা গেছে, গাবতলীর নেপালতলী ইউনিয়নের চকডওর গ্রামের মনছের আলী প্রামানিকের ছেলে জিয়াউর রহমান (২৮) এর সাথে পার্শ্ববর্তী সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের শহিদুল ইসলামের মেয়ে ছনিয়া (২৬)’র সঙ্গে মোবাইল ফোনে প্রেমের সূত্র ধরে গত ৮বছর আগে উভয়ের পরিবারের সম্মতিতে বিয়ে হয়। সংসার জীবনে ৬বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

গত দুই মাস আগে জিয়াউর ও ছনিয়ার মধ্যে তুচ্ছ ঘটনায় দাম্পত্য কলহের সৃষ্টি হয়। এরপর থেকেই জিয়াউরের স্ত্রী ছনিয়া তার বাবার বাড়ীতে বসবাস করতে থাকে।

গত ১৭নভেম্বর বিকেলে সাড়ে ৪টায় জিয়াউর তার স্ত্রী ছনিয়াকে আনতে শ্বশুর বাড়ীতে যায়। স্ত্রী ছনিয়াকে বাড়ীতে নিয়ে যাওয়ার কথা বলতেই শশুড় শহিদুল ইসলাম মোল্লা (৪৫), শাশুড়ী শাহানাজ বেগম (৪০) ও শ্যালক শাফায়াত (২০) জিয়াউরকে হত্যার উদ্দ্যেশে মাছ মারা পাচা দিয়ে মাথায় মারলে রক্তাক্ত জখম হয়।

জিয়াউর মাটিতে পড়ে গেলে তারা লাঠিসোটা দিয়ে মারপিট করে এবং পকেটে থাকা ৫০হাজার টাকাসহ একটি স্যামসাং মোবাইল ফোন ও মটর সাইকেল কেড়ে নেয়।

এ ঘটনায় সোনাতলা থানায় তার শশুড়-শাশুড়ী ও শ্যালককে অভিযুক্ত করে একটি অভিযোগ করলে পুলিশ মটর সাইকেল ও মোবাইল ফোনটি উদ্ধার করে জিয়াউরকে ফেরত দেয়।

এরপর গত ২১নভেম্বর জিয়াউরের শশুড়-শাশুড়ী মিমাংসা কথা বলে আবারও জামাইকে তাদের বাড়ীতে আসতে বলে। তাদের কথা মতো জিয়াউর ২১নভেম্বর সকাল ১০টায় শশুড় বাড়ীর উদ্দ্যেশে রওনা দিলে পথিমধ্যে গাবতলী থানার সৈয়দ আহম্মেদ কলেজের নিকট কোচের মোড় নামকস্থানে পৌঁছিলে ওৎ পেঁতে থাকা তার শশুড়-শাশুড়ী ও শ্যালকসহ অজ্ঞাত আরও ২/৩জন লাঠি, ছোঁড়া ও রশি নিয়ে পথরোধ করে ছুড়িকাঘাত করে লাঠিসোটা দিয়ে মারপিট করে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে।

গুরুতর আহত জিয়াউরকে ওই দিনই বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করানো হয়। এ ঘটনায় জিয়াউরের মা জাহানারা বেগম গত ২৩ নভেম্বর বাদী হয়ে বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্টট গাবতলী থানা আমলী আদালতে শশুড়-শাশুড়ী ও শ্যালকের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২/৩জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন।

No comments

Leave a Reply

seventeen − 6 =

সর্বশেষ সংবাদ