Menu

সুখানপুকুরে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে সহকারী শিক্ষক গ্রেফতার

সোনাতলা সংবাদ ডটকম (আমিনুর ইসলাম, গাবতলী প্রতিনিধি): বগুড়ার গাবতলী উপজেলার সুখানপুকুরে ৫ শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে স্থানীয় জনতা এক শিক্ষককে লাইব্রেরীতে ৩ ঘন্টা অবরুদ্ধ করে বিচারের দাবিতে বিক্ষোভ করেছে। সংবাদ পেয়ে মডেল থানা পুলিশ অবরুদ্ধ শিক্ষক সাইফুল রেজা হিরো (৫২) কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। ঘটনাটি ঘটেছে ৮ জুলাই বৃহস্পতিবার উপজেলার সোনারায় ইউনিয়নের তেলিহাটা মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। অভিযুক্ত শিক্ষক হিরো তেলিহাটা পাঁচকানিয়া পাড়া মৃত আব্দুর রহিম উদ্দীনের ছেলে ও ওই স্কুলের সহকারী শিক্ষক।
স্থানীয়রা জানায়, কয়েকদিন আগে শিক্ষক সাইফুল রেজা হিরো বিদ্যালয়ের ৫ শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানী করে। ওই ছাত্রী স্কুল ছুটি শেষে বিষয়টি বাড়িতে গিয়ে তার পিতা মাতাকে জানায়। এঘটনা ওই ছাত্রীর অভিভাবক গ্রামের মুরুব্বীদের জানালে তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। গতকাল ৮ জুলাই বৃহস্পতিবার শিক্ষক সাইফুল রেজা হিরো বেলা ১১ টায় স্কুলে আসলে গ্রামের লোকজন তাকে লাইব্রেরীতে ৩ ঘন্টা অবরুদ্ধ করে রাখে। উত্তেজিত জনতা ছাত্রীকে যৌন হয়রানীর বিচারের দাবিতে শিক্ষক হিরোর বিরুদ্ধে বিক্ষোভ করতে থাকে। এলাকায় এনিয়ে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। সংবাদ পেয়ে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সেলিম হোসেন সঙ্গীয় ফোর্স ঘটনার স্থানে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রন আনেন। যৌন হয়রানীর স্বীকার ছাত্রী ও তার অভিভাবকের কাছ থেকে বিস্তারিত শুনে অপরাধী শিক্ষক সাইফুল রেজা হিরোকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরে স্কুল চত্বরে জড়ো হওয়া কয়েকশত উত্তেজিত নারী পুরুষ ও এলাকাবাসীর উদ্দেশ্যে বক্তব্য দেন ওসি সেলিম হোসেন। তিনি এলাকাবাসীকে আশ্বস্ত করে বলেন, অপরাধী যেই হোকনা কেন তাকে শাস্তি পেতে হবে। অপরাধ করে কেউ পার পাবেনা। তিনি ভিকটিমকে অযথা বিভিন্ন প্রশ্ন ও এনিয়ে এলাকায় কানাকানি না করার জন্য সকলের প্রতি আহবান জানান।
এসময় মডেল থানার ওসি(অপরেশন) আব্দুল গনি, এসআই আব্দুল আলিম, কান্তি কুমার মোদক, নয়ন কুমার হোড়, এলাকার সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম রাঙ্গাসহ স্কুলের শিক্ষকগন উপস্থিত ছিলেন। এরিপোর্ট লেখাপর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে জানাগেছে।

No comments

Leave a Reply

eleven + 12 =

সর্বশেষ সংবাদ