Menu

সুখানপুকুরে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও জেলা নেতৃবৃন্দের ছবিসহ প্যানা ছিড়ে ফেলায় থানায় আভিযোগ

সোনাতলা সংবাদ ডটকম (আমিনুর ইসলাম): বগুড়ার গাবতলীতে রাতের আধাঁরে ঠিকাদারী প্রতিষ্ঠানে হামলা ভাংচুরসহ বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রীসহ জেলা নেতৃবৃন্দের ছবি ছিঁড়ে ফেলা হয়েছে।

এঘটনায় থানায় অজ্ঞাত ১০ জনের নামে অভিযোগ দেয়া হয়েছে। থানায় দায়েরকৃত অভিযোগসুত্রে জানাগেছে, গাবতলী উপজেলা যুবলীগের উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জেলা যুবলীগনেতা রাসেল মিয়ার নেপালতলী ইউনিয়নের ডঙর বাজারে অবস্থিত মেসার্স মা তাসিন এন্টার প্রাইজ’র প্রধান কার্যালয় অবস্থিত।

সেখানে ঠিকাদারী সাইনবোর্ডসহ বন্ধুবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বগুড়া জেলা আওয়ামীলীগের ১নং যুগ্ম সাধারন সম্পাদক মুঞ্জুরুল আলম মোহন, বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন ও রাসেল মিয়ার ছবি সম্বলিত একটি প্যানা রয়েছে।

গত ২৫ ডিসেম্বর রাত প্রায় ১২ হতে ২৬ ডিসেম্বর রাত আড়াইটার মধ্য এলাকার ৮/১০ জন দৃস্কৃতিকারীরা উল্লেখিত ছবি-প্যানা ফেষ্টুর ছিড়ে ফেলে ও বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রীসহ নেতাকর্মীদেরকে অবমাননা করেছে।

এছাড়াও ঠিকাদারী কার্যালয়ে লুট করার উদ্দেশ্যে ভাংচুর করা হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। এঘটনায় গাবতলী উপজেলা যুবলীগের উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জেলা যুবলীগনেতা রাসেল মিয়া বাদী হয়ে থনায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

তাতে বলা হয়েছে সুষ্ঠ তদন্ত ও দ্রæত দোষীদের খুঁজে বেরকরে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।

No comments

Leave a Reply

four × three =

সর্বশেষ সংবাদ