Menu

সুখানপুকুরে বিপুল পরিমান বিদেশী মদ উদ্ধারঃ আটক-২

মোঃ-আমিনুর ইসলামঃ বগুড়ার গাবতলী উপজেলার সুখানপুকুর থেকে বিপুল পরিমান বিদেশী মদ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় পিকাপ চালকসহ ২ জনকে আটক করা হয়েছে।

জানাগেছে ২৯ জুন মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে গাবতলী উপজেলার নেপালতলী ইউনিয়নের সুখানপুকুর রেলষ্ট্রেশন এলাকায় একটি পাট গুদাম ঘর থেকে এ সকল মদ উদ্ধার করা হয়।

গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলামের নেতৃত্বে থানার এসআই আলহাজ, আব্দুল কুদ্দুস, জাহাঙ্গীর আলম, এএসআই কাজেম উদ্দীনসহ সকল পুলিশ ফোর্সগন অভিযান পরিচালনা করে।

এসময় অন্যত্র পাচারের সময় ঢাকা-মেট্রো-ন-১৭-৬৬৫১ নং একটি পিকাপ ভ্যানগাড়ীতে সাদা বস্তার মধ্য বিদেশী মদ পাসপোর্ট, রেড লেভেল, ভ্যাট ৬৯, বেলজিয়াম বাংলাসহ বিভিন্ন প্রকার ৩০ কার্টুন বিদেশী মদ উদ্ধার করা হয়।

এঘটনায় পিকাপ ড্রাইভার গাবতলী পৌরসভার উঞ্চরখী মধ্যপাড়া গ্রামের আঃ নুরের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫) ও তার শ্যালক নেপালতলী উইনয়নের চকডঙর গ্রামের মৃত বাবুল’র ছেলে সোহেল (২০)কে আটক করা হয়।

আটককৃতরা জানায়, সাবগ্রাম এলাকায় একটি গ্যারেজে পিকাপ মেরামত করার সময় একব্যাক্তি সুখানপুকুর এলাকা হতে বগুড়া জলেশ্বরীতলায় বিভিন্ন প্রকার ফার্নিচার নিয়ে যাওয়ার জন্য ১৩শত টাকায় ভাড়া করে।

সুখানপুকুর এলাকায় উল্লেখিত পাটের গুদামের ভেতর থেকে ফার্নিচারের পরিবর্তে উক্ত মদ গাড়িতে তুললে তাদের সন্দেহ হলে স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশকে সংবাদ দেয়।

গাবতলী মডেল থানার ওসির নেতৃত্বে সন্ধ্যায় অভিযান চালিয়ে উক্ত মদ উদ্ধার করে। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে থানাসুত্রে জানাগেছে।

No comments

Leave a Reply

1 × five =

সর্বশেষ সংবাদ