Menu

সুখানপুকুর ইউনিয়ন আ’লীগের সম্মেলনঃ নিলাদ্রী শেখর সভাপতি,রেজাউল করিম সম্পাদক নির্বাচিত

সোনাতলা সংবাদ ডটকম (গাবতলী প্রতিনিধি): বগুড়া গাবতলীর সুখানপুকুর ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুক্রবার সুখানপুকুর এমআরএম হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়।

জেলা আ’লীগের সদস্য আলমগীর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি টিএম মুসা পেস্তা। সম্মেলনটি উদ্বোধন করেন উপজেলা আ’লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আঃ সালাম ভূলন।

প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক মিলু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আসাদুর রহমান দুলু, বগুড়া পৌর আ’লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন এবং জেলা আ’লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মাশরাফি হিরো।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সদস্য ইমরান হোসেন রিবন, এ্যাডঃ শফিকুল ইসলাম নাফরু, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক লতিফুল বারী মিন্টু এবং জিয়াউর রহমান জুয়েল।

পরিচালনায় ছিলেন ছাত্রলীগ নেতা মিজানুর রহমান পান্না। সম্মেলনে নিলাদ্রী শেখর সিংহকে সভাপতি, রেজাউল করিম রানাকে সাধারণ সম্পাদক, নুরুল ইসলাম উজ্জ্বল ও অশোক কুমার সাহাকে যুগ্ম সম্পাদক এবং আব্দুল গফুরকে সাংগঠনিক সম্পাদক করে ৬৯সদস্য বিশিষ্ট সুখানপুকুর ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন করা হয়।

No comments

Leave a Reply

one × one =

সর্বশেষ সংবাদ