Menu

সুখানপুকুর সৈয়দ আহম্মদ মডেল কলেজে নবীন বরণ ও ক্লাসের উদ্বোধন

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সুখানপুকুরস্থ সৈয়দ আহম্মদ মডেল কলেজে নবীন বরণ ও একাদশ শ্রেণীর উদ্বোধনী ক্লাস অনুষ্ঠিত হয়।
অত্র কলেজের অধ্যক্ষ মোঃ সাইদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাবতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল ওয়ারেছ আনসারী। তিনি তার বক্তব্যে বলেন, পিতামাতার ভবিষ্যত ইনভেস্ট হচ্ছে তার সন্তান। সন্তানদেরকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে পিতামাতার মুখ উজ্জল করতে হবে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সোনাতলা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অত্র কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মোঃ নজবুল হক। তিনি তার বক্তব্যে বলেন, অনেক মেধা ও শ্রমের বিনিময়ে আজ এই কলেজটি মডেল কলেজে পরিনত হয়েছে। এই কলেজের ভাবমূর্তি নষ্ট করতে দেয়া হবে না। যদি কোন শিক্ষার্থী রাজনীতি করতে চায় তাহলে এখনি সে অন্য কলেজে গিয়ে ভর্তি হতে পারে। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, একাদশ শ্রেণীর ছাত্র সৈকত তানজিত, প্রভাষক নামিরুল হক, ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান কেএম শফিকুর রহমান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মফিদুল ইসলাম, গোলাম ফারুক, আবু হাম্মাদ বাকী বিল্লাহ প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বাংলা বিভাগের প্রভাষক আবু সাইদ।

No comments

Leave a Reply

ten − three =

সর্বশেষ সংবাদ