Menu

সুন্দরগঞ্জে স্ত্রী সন্তান গোপন করে দ্বিতীয় বিয়েঃ ৩৩ দিনের সন্তান রেখে দ্বিতীয় স্ত্রীর আত্নহত্যার চেষ্টা

সোনাতলা সংবাদ ডটকম (বায়েজীদ, গাইবান্ধা): গাইবান্ধার সুন্দরগঞ্জে স্ত্রী-সন্তানের কথা গোপন করে দ্বিতীয় বিয়ে করায় ৩৩ দিনের ছেলে সন্তানকে রেখে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন দ্বিতীয় স্ত্রী আদুরী বেগম (২১)।ঘটনাটি ঘটেছে গত শনিবার রাত সাড়ে এগারোটার দিকে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের রামধন (ফুলবাড়ি) গ্রামে।

পরে স্বজনরা ওই নারীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক অবস্থা বেগতিক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে রোববার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। আদুরী বেগম ঐ গ্রামের জহুরুল ইসলামের ছেলে মিজানুর রহমান মিজানের (২৮) দ্বিতীয় স্ত্রী।

জানাগেছে, মিজানুর রহমান মিজান ১ বছর আগে সম্পর্ক করে স্ত্রী ও দুই ছেলে সন্তানের কথা গোপন রেখে দ্বিতীয় বিয়ে করেন আদুরী বেগমকে। আদুরী বেগমের কোলে ৩৩ দিন বয়সের একটি ছেলে সন্তান রয়েছে। আদুরী বেগম কুড়িগ্রাম জেলা সদরের বাসিন্দা বলে জানা যায়। বিয়ের পর থেকেই আদুরী বেগম তার বাবার বাড়িতে অবস্থান করছিলেন।

এদিকে বিয়ের পর থেকেই আদুরী বেগম শ্বশুরালয়ে আসতে চাপ দিতেন স্বামীকে। মিজান বিভিন্ন টালবাহনা করে কাল ক্ষেপন করে আসছিলেন। অবশেষে সম্প্রতি আদুরী বেগম স্বামীর বাড়িতে এতে স্ত্রী ও সন্তান দেখতে পায়।

এরপর দুই স্ত্রীর মধ্যে ঝগড়া বাধে এবং ঘটনার রাতেই রাগে-ক্ষোভে গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন দ্বিতীয় স্ত্রী আদুরী বেগম।

এসময় তার চিৎকারে প্রতিবেশিরা ছুটে এসে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) পাঠান। অবস্থা বেগতিক হওয়ায় কর্তব্যরত চিকিৎক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) রেফার করেন।

মোবাইল ফোনে মিজান জানান, আমার অসুস্থ স্ত্রীর চিকিৎসা করাতে আমি ব্যাস্ত। পরে কথা বলবো এ বিষয়ে। আপনারা এলাকায় গিয়ে খোঁজ নেন। আমি দোষি হলে শাস্তি মাথা পেতে নিব।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানা ইনচার্জ (ওসি) এস.এম সোবহান বলেন, এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। তবে বিষয়টি শোনার পর নিজে ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জানার চেষ্টা করছি। এ বিষয়ে তথ্য উদঘাটনে ব্যাপক তৎপর রয়েছি আমরা।

No comments

Leave a Reply

19 + 17 =

সর্বশেষ সংবাদ