Menu

সুস্থ্য মাদকমুক্ত জাতি গঠনে ক্রীড়ার গুরুত্ব অপরিসীম -হুসাইন শরিফ সঞ্চয়

সোনাতলা সংবাদ ডটকম (গোলাম রব্বানী শিপন, মহাস্থান বগুড়া): যুব সমাজ শরীর চর্চা ও ক্রীড়া প্রতিযোগিতা শারীরিক ও মানসিক বিকাশ সাধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তাই সুস্থ্য, মাদক মুক্ত জাতি গঠনে ক্রীড়ার ভূমিকা অপরিসীম। বলেছেন, শিবগঞ্জ উপজেলা যুবসংহতির আহবায়ক হুসাইন শরিফ সঞ্চয়।

বৃহস্পতিবার রাতে বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের গড়-মহাস্থান শালবাগান যুব সমাজের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

যুব সমাজের আয়োজকদের প্রতি ভালবাসা ব্যক্ত করে তার বক্তব্যে উপস্থিত ক্রীড়ামোদী সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানান। তিনি মানবিক গুণাবলী সম্পন্ন সুশৃঙ্খল দেশ ও জাতি গঠনের গুরুত্ব আলোকপাত করে বলেন, শিবগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য উন্নত সমৃদ্ধ মানব সম্পদ তৈরী করা, উপজেলা ডিজিটাল মডেল গড়তে বধ্যপরিকর, এছাড়া শারীরিক ও মানসিক বিকাশে নিয়মিত শরীর চর্চা ও খেলাধুলায় অংশগ্রহণের আহবান জানান।

তিনি আরও বলেন, সুস্থ্য সংস্কৃতি চর্চার মধ্যে দিয়ে সমাজ থেকে মাদক জঙ্গীবাদের মতো ভয়াবহ সামাজিক ব্যাধি নির্মূল করা সম্ভব।

বিশিষ্ট ব্যবসায়ী হারুন অর রশিদ হারুনের সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুবসংহতির সদস্য সচিব ফজলুল বারী, ওয়াজিদ হোসেন তাবীব (সনি), বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল ইসলাম, জিয়াউর রহমান জিয়া, দেলোয়ার হোসেন, রাহেল বাকী, সজিব হোসেন, আয়োজনে ছিলেন, রফিক, শামীম হোসেন, স্বাধীন, মেহেদী হাসান, সাগর প্রমুখ।

No comments

Leave a Reply

17 − sixteen =

সর্বশেষ সংবাদ