Menu

সৈয়দ আহম্মদ কলেজে নির্মাণ শ্রমিকদের কর্মশালা অনুষ্ঠিত

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সুখানপুকুরস্থ সৈয়দ আহম্মদ কলেজে গতকাল শুক্রবার অলিম্পাস সিমেন্ট লিমিটেডের আয়োজনে ও মেসার্স ওছমান গনি ট্রেডার্সের সৌজন্যে নির্মাণ শিল্পী শ্রমিকদের দিনব্যাপি কর্মশালা ও সাংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অত্র কলেজের অধ্যক্ষ মোঃ সাইদুজ্জামানের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অলিম্পাস সিমেন্টের চিফ মার্কেটিং অফিসার মোঃ ইমাম ফারুক।

তিনি তার বক্তব্য বলেন, নির্মাণ শ্রমিকদের সামান্য ভুলের জন্য একজন মানুষের সারাজীবনের স্বপ্ন ধুলিসাৎ হয়ে যেতে পারে। এজন্য নির্মাণ শ্রমিকদের আরও দক্ষ ও সচেতন হতে হবে। কর্মদক্ষতা ও উন্নতমানের নির্মাণ সামগ্রী মানুষকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে স্বপ্ন দেখায়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অলিম্পাস সিমেন্ট লিমিটেডের রিজিওন্যাল সেলস ম্যানেজার (ইনচার্জ নর্থ বেঙ্গল) মোঃ মিরাজ পারভেজ, মেসার্স ওসমান গনি ট্রাডার্সের প্রোপাইটর মোঃ ওছমান গনি, এ্যাসিসটেন্ট ম্যানেজার মেহেদী হাসান, এরিয়া ম্যানেজার সোহেল রানা,

বগুড়া এরিয়ার এক্সিকিউটিভ সুদেব কুমার সরকার, মেসার্স জান্নাত এন্টারপ্রাইজ শেরপুর এর স্বত্ত¡াধিকারী জামাল হোসেন, মেসার্স মন্ডল ট্রেডার্সের শিবগঞ্জ বগুড়ার প্রোপাইটর মোঃ ফজলে রাব্বী প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন সাদিয়া চৌধুরী। সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

No comments

Leave a Reply

17 + 13 =

সর্বশেষ সংবাদ