Menu

সৈয়দ আহম্মদ কলেজ স্টেশনে ব্লুমিং রোজ কেজি স্কুলের বার্ষিক ফলাফল ও ডিজিটাল মার্কসিট প্রদান

সোনাতলা সংবাদ ডটকম ডেস্কঃ বগুড়ার সোনাতলা উপজেলার সৈয়দ আহম্মদ কলেজ এলাকার ব্লুমিং রোজ কিন্ডার গার্টেন কে.জি স্কুল এর বেবী থেকে ৪র্থ শ্রেণী পর্যন্ত বার্ষিক ফলাফল আনুষ্ঠানিকতার মাধ্যমে ডিজিটাল মার্কসিট প্রদান ও অনালাইনে ফলাফল দেওয়া হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৯নং ওয়ার্ডের দিগদাইড় ইউপি সদস্য মোঃ আসাদুজ্জামান উজ্জল। প্রধান অতিথি হিসাবে ছিলেন জোড়গাছা ইউনিয়নের সাবেক চেয়াম্যান ও সুখানপুকুর উচ্চ বালিকা বিদ্যালয়ের সভাপতি শহিদুল হক টুল্লু।

এসময় অত্র প্রতিষ্ঠানের পরিচালক মোঃ মেহেদী হাসান বলেন শিক্ষকেরা শ্রেণিকক্ষে পরিকল্পিত পাঠদানের পাশাপাশি বেশি যত্নবান ছিলেন। শিক্ষার্থীরা নিয়মিত ক্লাসে উপস্থিত থাকার পাশাপাশি লেখাপডায় বেশি মনোযোগী ছিল। আর সন্তানদের ভালো ফলাফল অর্জনের জন্য সচেতনতার পাশাপাশি অভিভাবকদের অন্য রকম তদারকি ছিল। শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের এ সমন্বিত প্রচেষ্টায় আমরা প্রতিষ্ঠানের ভাল ফলাফলের সাফল্য অর্জন করতে পেরেছি। তিনি আও বলেন প্রচন্ড শীত উপেক্ষ করে আপনারা উপস্থিত হয়েছেন এর জন্য আমার অন্তরের অন্তস্থল থেকে সবাইকে জানায় ধন্যবাদ।

এসময় আরও উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজার রহমান মামুন, কামরুন নাহার, শ্রী মজুমদার, নীলুফা আকতার, জাফরীন ইসলাম, মীতু আক্তার, পাপুল, চম্পা প্রমুখ।

No comments

Leave a Reply

fourteen + eleven =

সর্বশেষ সংবাদ