Menu

সোনাতলার কৃতি ক্রিকেটার তানজিদ জাতীয় যুব ক্রিকেট দলের ওপেনিং ব্যাডসম্যান

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলা উপজেলার কৃতি ক্রিকেটার তানজিদ হাসান তামিম খেলছেন জাতীয় যুব ক্রিকেট দলের উদ্বোধনী ব্যাডসম্যান হিসেবে। বর্তমান শ্রীলঙ্কা সফরে গিয়ে রাখছেন তার নামের স্বাক্ষর।

তানজিদ হাসান তামিম বগুড়ার সোনাতলা উপজেলার সন্তান। তার বাবা তোজাম্মেল হক স্বাস্থ্য পরিদর্শক পদে সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে চাকুরী করেন। সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের ফাজিলপুর গ্রামের বাসিন্দা এই কৃতি ক্রিকেটার।

ক্রিকেটার তানজিদ হাসান তামিমের বেড়ে ওঠা বগুড়া শহরে। বগুড়ার জেলা স্কুলে লেখাপড়া করেছেন। ছোট থেকে ক্রিকেট খেলার উপর ঝোক ছিল তার। বগুড়ায় আঞ্চলিক খেলাগুলোতে ব্যাডসম্যান হিসেবে ভাল করায় শহরের একটি ক্লাবের হয়ে খেলা শুরু করেন তিনি।

এরপর ভাল খেলোয়ার হিসেবে নিজের ক্লাবে নেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। এরপর থেকে ক্রিকেটার তানজিদ হাসান তামিমকে আর ফিরে তাকাতে হয়নি।

এরপর তিনি জাতীয় অনুর্ধ ১৭ দলের হয়ে বাংলাদেশের জার্সি পড়েন। এরপর থেকেই বয়সভিত্তিক দলে উদ্বোধনী ব্যাডসম্যান হিসেবে খেলছেন তিনি।
জাতীয় ক্রিকেট দলে বগুড়ার সন্তান হিসেবে খেলছেন মুশফিকুর রহীম ও শফিউল ইসলাম। এরপর জাতীয় ক্রিকেট দলে তানজিদ হাসান তামিম খেলবেন এটাই সবার প্রত্যাশা।

No comments

Leave a Reply

eighteen − 9 =

সর্বশেষ সংবাদ