Menu

সোনাতলার জোড়গাছা ইউনিয়নে ২ সহশ্রাধিক দুস্থ মানুষকে ঈদ উপহার দিলেন প্রভাষক মতিন

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নে প্রায় ২ সহশ্রাধীক দুস্থ ও অসহায় মানুষকে ঈদের আগে ঈদ উপহার দিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী, ভেলুরপাড়া ড. এনামুল হক কলেজের প্রভাষক রফিকুল ইসলাম মতিন।

আজ বুধবার দিনব্যাপী ভেলুরপাড়া, চরপাড়া ও হাট করমজা এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার বিতরণ করেন, সোনাতলা উপজেলা আওয়াীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. নিহাদুজ্জামান লীটন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়াীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ মন্ডল, উপজেলা যুবলীগের সভাপতি ফিদা হাসান খান টিটো, সেচ্ছাসেবকলীগের সভাপতি শাহনেওয়াজ তালুকদার বাবু, সেচ্ছাসেবকলীগ নেতা মাহফুজুর রহমান শিপলু, যুবলীগ নেতা নাহিদ হাসান জিতু, আব্দুল মান্নান মেম্বারসহ ইউনিয়ন ও ওয়াড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকমীরা উপস্থিত ছিলেন।

জানাগেছে, করোনা ও লকডাউনের কারনে দুস্থ ও অসহায় মানুষগুলোর যখন ঈদের আনন্দ মলিন হওয়ার পথে তখন জোড়গাছা ইউনিয়নের প্রায় ডরজন সম্ভাব্য প্রাথীর কেউ এগিয়ে আসেনি।

No comments

Leave a Reply

1 × 4 =

সর্বশেষ সংবাদ