Menu

সোনাতলার তেকানী চুকাইনগরে ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

সোনাতলা সংবাদ ডটকম (নিজস্ব প্রতিবেদক): মনিবার সোনাতলার তেকানী চুকাইনগর ইউনিয়নের পিএম দাখিল মাদ্রাসা মাঠে ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

তেকানী চুকাইনগর ক্রীড়া চক্রের আয়োজনে ফাইনাল ফুটবল খেলায় বগুড়া সদর নুনগোলা ফুটবল একাদশ ও গাবতলী খেলোয়াড় কল্যান সমিতি অংশগ্রহণ করে। খেলায় গাবতলী খেলোয়াড় কল্যান সমিতি ১-০ গোলে বগুড়া সদর নুনগোলা ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে সৈয়দ আহম্মেদ বিশ্ববিদ্যালয় কলেজের সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান মোঃ জাকিরুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও পুরস্কার বিতরণ করেন স্পেক্ট্রা হেক্সা ফিডস্ লিমিটেড এর সিনিয়র ম্যানেজার কৃষিবিদ এনামুল হক।

তিনি বলেন, খেলাধুলা করলে মন ভাল রাখে ও নেশা থেকে দূরে রাখে। তাই খেলাধুলা করা দরকার। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তেকানী চুকাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, বর্তমান সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক রোমানুর রহমান, সালেক সোলার পাওয়ার লিমিটেড এর পক্ষে মিজানুর রহমান, উম্মে বেলিজা ক্যাডেট মাদ্রাসার পরিচালক মাওলানা মোঃ ওয়ালিউল্লাহ বিন আফজাল, সরলিয়া লতিফুন্নেছা ইবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক মোঃ জুয়েল রানা।

চ্যাম্পিয়ন দল গাবতলী খেলোয়াড় কল্যান সমিতির অধিনায়কের হাতে ২০ হাজার টাকার প্রাইজমানি ও রানার্স আপ দল বগুড়া সদর নুনগোলা ফুটবল একাদশকে ১০ হাজার টাকার প্রাইজমানি প্রদান করা হয়।

No comments

Leave a Reply

one × 3 =

সর্বশেষ সংবাদ