Menu

সোনাতলার দিগদাইড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান জুলু

বদিউদ-জ্জামান মুকুল সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ সাবেক প্রাদেশিক পরিষদের এমএলএ মরহুম সৈয়দ আহম্মদ সাহেবের সুযোগ্য পুত্র, বিশিষ্ট সমাজ সেবক, অন্যায়ের বিপক্ষের কন্ঠস্বর, রোদে পোড়া জলে ভেজা মানুষের আস্থাভাজন ইঞ্জিনিয়ার মেজবাউল হক জুলুকে পিতা ও বড় ভাই প্রয়াত অধ্যক্ষ নজবুল হকের মতো এলাকার উন্নয়ন উৎপাদন অব্যাহত রাখা সহ অসহায় মানুষের বিপদে আপদে পাশে দাঁড়ানোর জন্য আসন্ন দিগদাইড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেওয়ার জন্য ওই ইউনিয়নের ভোটার সহ সর্বসাধারণ জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেছেন।
ইঞ্জিনিয়ার মেজবাউল হক জুলু এলাকার অসহায়, দুস্থ দরিদ্র খেটে খাওয়া মানুষের একমাত্র কান্ডারী, অন্যায়ের বিপক্ষের কন্ঠস্বর, মানুষের বিপদে আপদে সবসময় সেবার মনোভাব নিয়ে হাজির হন তাদের দরজায় এবং হাত বাড়ান সহযোগিতার। এমনকি তাদের জায়গা জমিতে গড়ে ওঠা সৈয়দ আহম্মদ কলেজ হাটের টোল আদায় থেকে এতিম সন্তানদের লেখাপড়া, খাওয়া, পোষাক পরিচ্ছেদ ও চিকিৎসা সেবা দিয়ে আসছেন তিনি। এছাড়াও এলাকার শত শত অসহায় দুস্থ মানুষের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন তিনি। মসজিদ, মন্দির, মাদ্রাসা, সামাজিক সাংষ্কৃতিক সংগঠন সহ এমন কোন প্রতিষ্ঠান নেই যেখানে তাঁর অনুদানের ছায়া লাগেনি। কেন দিগদাইড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হতে চান এ প্রসঙ্গে তিনি বলেন আমার প্রয়াত বাবা মরহুম সৈয়দ আহম্মদ ছিলেন সাবেক প্রাদেশিক পরিষদের এমএলএ। বড় ভাই প্রয়াত অধ্যক্ষ নজবুল হক ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান। এছাড়াও আমার অপর দুই ভাই মরহুম আহম্মদ জগলুল হাল্লু ও আলহাজ্ব শহিদুল হক টুল্লু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। তাদের পথ অনুসরণ করে আমিও এলাকার উন্নয়ন উৎপাদনের ধারা অব্যাহত রাখতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা কান্ডারী হতে চাই। কারণ নৌকা উন্নয়ন ও উৎপাদনের প্রতীক।
এ বিষয়ে ইঞ্জিনিয়ার মেজবাউল হক জুলু জানান, জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামীলীগের নীতিনির্ধারক মহল আমাকে দলীয় মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবো। পাশাপাশি দূর্নীতি, স্বজনপ্রীতি, মাদকমুক্ত সমাজ উপহার দিতে সক্ষম হবো। সেই সাথে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমৃত ওই এলাকার মানুষের পাশে থেকে কাজ করে যাব।

No comments

Leave a Reply

13 − eleven =

সর্বশেষ সংবাদ