Menu

সোনাতলার দিগদাইড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মাঝি হতে চান মেম্বার আঃ রশীদ

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): আসন্ন বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে উদীয়মান তরুন সমাজ সেবক পরপর চার বারের নির্বাচিত জনপ্রিয় ইউপি সদস্য হারুনর রশীদ দিগদাইড় ইউনিয়ন বাসীর সুখে দুখে পাশে থেকে আমৃত সেবা করার জন্য নৌকার মাঝি হতে চান।

তিনি ১৩ অক্টোবর ১৯৭৮ সালে মহিচরণ গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তার পিতা মোঃ আয়েজ উদ্দিন প্রামানিক ও তার আপন ছোট ভাই মহিচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুর রহিম রনজু মাষ্টার। হারুনর রশীদ এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা আধুনিক ডিজিটাল বাংলাদেশের রুপকার বিশ্ব বরেণ্য নেত্রী জননেত্রী শেখ হাসিনার একজন বলিষ্ঠ কর্মী হিসেবে তিনি এলাকার উন্নয়নে ইউনিয়নবাসীকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার অংশ হিসেবে দিগদাইড় ইউনিয়নকে মডেল ইউনিয়নে পরিনত করতে চান।

প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নান, সাহাদারা মান্নান এমপিও ও উপজেলা চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটনের একনিষ্ঠ কর্মী হিসেবে তিনি এলাকার রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, মাদ্রাসা, সামাজিক সাংষ্কৃতিক সংগঠনের উন্নয়নে তিনি বলিষ্ট ভুমিকা পালন করে যাচ্ছেন। এমনকি পার্শ্ববর্তী মহিচরণ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের চার বারের নির্বাচিত ম্যানেজিং কমিটি সদস্য।

দিগদাইড় ইউনিয়নবাসীর সুখে দুখে তিনি আমৃত পাশে থেকে কাজ করে যেতে চান। সকল প্রাকৃতিক দূর্যোগে তিনি এলাকার অসহায় মানুষের পাশে থেকে নিরলসভাবে সেবা দিয়ে যাচ্ছেন। এমনকি প্রতি বছর ঈদ ও দূর্গাপূজা সহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন হারুনর রশীদ। পাশাপাশি দিগদাইড় ইউনিয়নের দুস্থ রোগীদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন তিনি। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত। হারুনর রশীদ বাংলাদেশ আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত।

সরজমিনে গতকাল বুধবার দিগদাইড় ইউনিয়নের বিভিন্ন এলাকায় খোঁজ খবর নিয়ে জানা গেছে, ওই ইউনিয়নের সম্ভাব্য প্রার্থী তালিকায় হারুনর রশীদ জনপ্রিয়তায় শীর্ষে। এলাকাবাসী আরও জানান, আসন্ন দিগদাইড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে হারুনর রশীদকে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন দিলে দলমত নির্বিশেষে এলাকার উন্নয়নে তার পাশে থেকে সহযোগিতা ও ভোট দিয়ে তাকে নির্বাচিত করবে ওই ইউনিয়নবাসী।

হারুনর রশীদ জানান, বাংলাদেশ আওয়ামীলীগের নীতি নির্ধারক মহল আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে দলীয় মনোনয়ন দিলে তিনি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবেন। সেই সাথে দিগদাইড় ইউনিয়নবাসীর জীবনযাত্রার মান বৃদ্ধি, দূর্নীতি, স্বজনপ্রীতি, মাদকমুক্ত সমাজ উপহার দিবেন।

No comments

Leave a Reply

seventeen + two =

সর্বশেষ সংবাদ