Menu

সোনাতলার বালুয়াহাট রণক্ষেত্রঃ দুই পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত-৩

সোনাতলা সংবাদ ডটকম (মিনহাজুল বারী, বালুয়া প্রতিনিধি): বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়াহাটে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় পূর্ব শত্রুতার জেরে মারপিটের ঘটনায় তিনজন গুরুতর আহত হয়েছে। উভয় পক্ষের মধ্যে ব্যাপক ধাওয়া-পাল্টা ধাওয়ায় বালুয়াহাট রণক্ষেত্রে পরিনত হয়েছে।
ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শীদের সুত্রে জানা যায়, বালুয়া ইউনিয়নের দক্ষিন আটকরিয়া গ্রামের মকবুল প্রাং এর ছোট ছেলে মিজানুর রহমান ও বড় বালুয়া (ভিটাপাড়া) গ্রামের তোতা মিয়া’র ছেলে মোঃ ঝম্পো মিয়ার মধ্যে বালুয়া ইউনিয়ন পরিষেদের সামনে পূর্ব জেরে কথা কটাকাটি হয়। এরই এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতা-হাতির ঘটনা ঘটে। পরে মিজানুর চিৎকার করলে তার বড় ভাই বালুয়াহাট উচ্চ বিদ্যালয়ের নৈশপ্রহরী মোঃ মহিদুল ইসলাম ঘটনা স্থলে আসে। উভয়ের মধ্যে মারপিটের ঘটনায় মোঃ মহিদুল ইসলাম (২৭), একই গ্রামের মোঃ আরিফুল ইসলাম আরিফ (২২) ও ছোটবালুয়া (কারিগর পাড়া) গ্রামের মোঃ তোফাজ্জল সরকারের ছেলে বালুয়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ ফরিদুজ্জামান সরকার (২২) আহত হয়। আহতদের মধ্যে মহিদুলকে ঠেঙ্গামারা টিএমএসএস হাসপাতালে, আরিফুলকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং ফরিদুজ্জামানকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
এ ঘটনায় মহিদুলের ছোট ভাই নয়ন জানায়, ঝম্পো ও তার পক্ষ সামান্য কথা কাটা-কাটির জন্য প্রথমে মহিদুলকে ও পরে আরিফকে রাম-দা দিয়ে উপুর্যপরি আঘাত করে। এতে মহিদুলের পা ক্ষতবিক্ষত হয় এবং আরিফুলের হাত কেটে ঝুলে পরে। নয়ন আরো জানায়, রুগির অবস্থা অত্যন্ত আশঙখা জনক। তাদের অবস্থা একটু ভালো হলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। উক্ত ঘটনায় দুই পক্ষের মধ্যে ব্যাপক ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয় এবং মটরসাইকেল ভাঙচুর ও অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মুহুর্ত্তের মধ্যে বাজারের সমস্ত দোকানপাট বন্ধ হয়ে যায়। এ ব্যাপারে বালুয়া ইউপি সদস্য আপেল মন্ডল জানান, ঘটনার সাথে আমি জড়িত নই। তবুও আমার মটরসাইকেল ও রাইসমিল ঘর ভাঙচুর ও অগ্নি সংযোগ করেছে। আমি অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহন করব।
খবর পেয়ে সোনাতলা থানা এএসআই মানিক মিয়ার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে অত্যন্ত সাহসিকতার সহিত পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ জানান, ঘটনার স্থান পরিদর্শন করেছি। অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments

Leave a Reply

1 × 5 =

সর্বশেষ সংবাদ