Menu

সোনাতলার বিশিষ্ট ব্যবসায়ী মুক্তিযোদ্ধা শরিফুল মাসুদের লাশ সৈয়দপুরে উদ্ধার

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোটার): বগুড়ার সোনাতলার বিশিষ্ট ব্যবসায়ী বীরমুক্তিযোদ্ধা ও সোনাতলা লুৎফর রহমান বালিকা বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শরিফুল মাসুদ নিখোঁজের একদিন পর তার লাশ সৈয়দপুরের পার্বতীপুর জিআরপি পুলিশ উদ্ধার করেছে। ওই ব্যবসায়ীকে অপহরণকারীরা অপহরণের পর শ্বাসরোধ করে হত্যার পর লাশ ফেলে রেখে যেতে পারে বলে স্থানীয় এলাকাবাসী আশংকা করছেন।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, বগুড়ার সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নের পদ্মপাড়া গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে বীরমুক্তিযোদ্ধা ও বিশিষ্ট ব্যবসায়ী স্থানীয় লুৎফর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা দীর্ঘদিন যাবত বগুড়া শহরে বসবাস করছিল। তিনি পেশায় ছিলেন ব্যবসায়ী। বছর কয়েক পূর্বে তার স্ত্রী ও একমাত্র সন্তান মারা যায়। ফলে বগুড়া শহরের বাসায় তিনি একাই বসবাস করতেন। গত ২৩ আগষ্ট ২০২১ তারিখে তিনি বগুড়া শহরের বাসা থেকে রক্ত পরীক্ষা করার কথা বলে একটি রিকশা যোগে বের হন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। গত ২৪ আগষ্ট ২০২১ তারিখ রাত আনুমানিক ১১টার সময় সৈয়দপুরের পার্বতীপুর রেলষ্টেশনের দায়িত্বপ্রাপ্ত জিআরপি পুলিশ তার লাশ উদ্ধার করে। পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ব্যবসায়ীর ছবি দেখে জিআরপি পুলিশ তার লাশটির পরিচয় পেয়ে যায়। এরপর তার আত্মীয়স্বজনের সাথে যোগাযোগ করে ওই জিআরপি পুলিশ দল।
এ বিষয়ে সোনাতলার লুৎফর রহমান বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আলিম জানান, নিহত বীরমুক্তিযোদ্ধা শরিফুল মাসুদের আপনজন বলতে বর্তমানে কেউ নেই। ইতিপূর্বেই তার একমাত্র সন্তান ও স্ত্রী মারা যায়। তিনি একই বগুড়া শহরের বাসা থেকে ব্যবসা পরিচালনা করতেন। গত ২৩ আগষ্ট ২০২১ তারিখে রক্ত পরীক্ষার কথা বলে একটি রিকশা যোগে বগুড়া শহরের সাতমাথা এলাকায় যান। এরপর তিনি অজ্ঞাত কারণে নিখোঁজ হন। তিনি আরও জানান, অনেক অনুসন্ধানের পর নিহত শরিফুল মাসুদকে বাসা থেকে সাতমাথা এলাকায় নিয়ে যাওয়ার সেই রিকশা চালকটির পরিচয় পাওয়া গেছে। সেই রিকশা চালকের সাথে কথা বলে জানা গেছে, শরিফুল মাসুদ বাসা থেকে একাই তার রিকশা যোগে সাতমাথায় গিয়ে নেমে পড়ে। এরপর তিনি আর কিছু জানেন না বলে জানান।
এ বিষয়ে সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ বিষয়ে কেউ তাকে অবগত করেননি।

No comments

Leave a Reply

three × two =

সর্বশেষ সংবাদ