Menu

সোনাতলার মধুপুর ইউনিয়নবাসীর পাশে থেকে আগামীতে আবারও কাজ করতে চান চেয়ারম্যান নতুন

সোনাতলা সংবাদ ডটকম (আব্দুর রাজ্জাক, সোনাতলা): জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যেয়ে নিয়ে জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে সহযোগী হিসেবে আসন্ন ইউপি নির্বাচনে প্রয়াত আব্দুল মান্নানের আদর্শে আদর্শতি হয়ে মধুপুর ইউনিয়ন জনগনের পাশে ছিলো আগামীতে পাশে থেকে কাজ করতে চায় অসীম কুমার জৈন নতুন। বগুড়ার সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়নের হরিখালী বাজার এলাকার স্বর্গীয় মানিক চাঁন জৈন্যর সুযোগ্য পুত্র অসীম কুমার জৈন নতুন ।

বগুড়ার সোনাতলা উপজেলার মধুপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক, ধর্ম, বর্ণ নির্বীশেষে মানুষের মন জয় করেছে সদা হাস্যজ্বল মানুষ অসীম কুমার জৈন নতুন। তার জনপ্রিয়তা ও উন্নয়নে পিছিয়ে নেই। ভোটাররা আবারও তাকে নৌকার মাঝি হিসেবে দেখতে চান।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এই ইউনিয়নের ভোটাররা অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য বাংলাদেশ আওয়ামীলীগের নীতিনির্ধারক বোর্ড আবারও তাকে মনোনয়ন দেওয়ার জন্য আহবান জানিয়েছেন। তাকে নৌকা প্রতীক দেওয়া হলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন বলে ওই ইউনিয়নের ভোটাররা জানিয়েছেন।

এলাকার উন্নয়নে রাস্তাঘাট উন্নয়ন, ব্রীজ কালভার্ট নির্মাণ, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন ও শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন, নদীভাঙ্গনরোধে স্থায়ী ব্যবস্থা গ্রহণে বলিষ্ঠ ভূমিকা পালন করে ওই ইউনিয়নবাসীর হৃদয়ে স্থান দখল করে নিয়েছেন। দিন নেই, রাত নেই ঝড় বৃষ্টি উপেক্ষা করে মানুষের বিপদের কথা শুনলেই ছুটে যান সেখানে।

দলীয় কর্মকান্ডে তার যথেষ্ট সুনাম ও সুখ্যাতি রয়েছে । তিনি একজন সাদা মনের মানুষ। এছাড়াও এলাকায় ন্যায় বিচার ও অন্যায়ের প্রতিবাদী কন্ঠ হিসেবে এক নামে তাকে চেনেন । অসীম কুমার জৈন নতুন জানান, ইতিমধ্যেই ২৫ শতক জমি দান করে প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নানের সহযোগিতায় সেই জমিতে অত্যাধুনিক ইউনিয়ন কমপ্লেক্স স্থাপন করেছি।

এছাড়াও ইউনিয়ন ভূমি অফিস নির্মাণ প্রক্রিয়াধীন রয়েছে। সংসদ সদস্য সাহাদারা মান্নানের সহযোগিতায় ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু হাসপাতাল স্থাপনের কাজ প্রক্রিয়াধীন রয়েছে। ইউনিয়নের সমস্ত রাস্তাঘাট আলোকিত করার লক্ষে রোড লাইট কার্যক্রম অব্যাহত রয়েছে।

তিনি আরও জানান, সংসদ সদস্য সাহাদারা মান্নানের সহযোগিতায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ১৪শ নারী-পুরুষকে সুবিধাসহ শতভাগ রাস্তা পাকাকরণের আওতায় আনা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে শতভাগ বয়স্ক ও বিধবা তালিকা প্রনয়নে স্বচ্ছতার ভিত্তিতে করা হবে।

এছাড়াও তিনি আরও জানান, ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে সকল প্রকার দুর্নীতির উর্ধ্বে থেকে পূর্বের মতো জনগণকে সেবা প্রদান করবেন। ইউনিয়নবাসীকে ন্যায় বিচার ও শান্তি শৃঙ্খলা পরিবেশে বসবাসের সুযোগ সৃষ্টি করবেন। সব শেষে তিনি বলেন, নৌকা মার্কার মনোনয়ন যেই পাবে আমরা শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে একযোগে কাজ করতে চাই।

No comments

Leave a Reply

17 + ten =

সর্বশেষ সংবাদ