Menu

সোনাতলার হরিখালী খাদ্য গুদামের বিল্ডিং নির্মাণকারী ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে মানববন্ধন

সোনাতলা সংবাদ ডটকম (লতিফুল ইসলাম, সোনাতলা): বগুড়ার সোনাতলা উপজেলার হরিখালী খাদ্য গুদামের নতুন গুদাম বিল্ডিং এর নির্মাণকারী প্রতিষ্ঠান মেসার্স সামিদ কন্সট্রাকশনের বিরুদ্ধে মানববন্ধন করেছে পাথর, সিমেন্টসহ বিভিন্ন উপকরণ সরবরাহকারী পাওনাদার ও এলাকাবাসী।

বৃহস্পতিবার দুপুরে ওই খাদ্য গুদামের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধন কর্মসূচিতে বক্তব্যে মেসার্স লাফিজ এন্টারপ্রাইজের স্বত্ত¡াধীকারী মোঃ লাপিজুর রহমান বলেন, ‘হরিখালী খাদ্য গুদামে কাজের জন্য মেসার্স সামিদ কন্সট্রাকশনের স্বত্ত¡াধীকারী এসকে কামরুল ইসলাম ও ইদ্রিস আলী মিঠু আমার নিকট থেকে বিভিন্ন সময় পাথর নেয়।

বিভিন্ন সময় পাথরের টাকা পরিশোধ করলেও ২০১৯ সালের মাঝামাঝি সময় হতে তারা পাওনা টাকা দিতে তালবাহানা শুরু করে। বর্তমানে তাদের কাছে ৫ লাখ ৪৬ হাজার টাকা পাওনা রয়েছে। দীর্ঘদিনেও ন্যায্য টাকা না পাওয়ায় ব্যবসায়িকভাবে চরম ক্ষতিগ্রস্ত হচ্ছি। মানববন্ধনে অপর বক্তা- রায়হান ট্রেডার্সের স্বত্ত¡াধীকারী মোঃ আব্দুর রশিদ তার নিকট থেকে নেয়া সিমেন্টের মূল্য হিসেবে ৪৫ হাজার টাকা দাবী করেন।

এছাড়াও সাটারিং ভাড়া হিসেবে ৬০ হাজার টাকা দাবী করেন সাটারিং ব্যবসায়ী মোঃ শাহ আলম। বক্তারা আরও বলেন, অনিয়মে ভরপুর ঠিকাদারী প্রতিষ্ঠানটি নির্দিষ্ট সময়েও তাদের নির্মাণ কাজ সমাপ্ত করতে পারেনি।

তাদের অবহেলার কারণে দীর্ঘদিন ফেলে রাখা রডগুলোতে মরিচা ধরে। এ নিয়ে বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও পত্রিকায় সংবাদ পরিবেশিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় হৃদয়, করিম, মাসুম, রিয়াদসহ এলাকাবাসী।

পরে তারা মেসার্স সামিদ কন্সট্রাকশনের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি পেশ করেন।

No comments

Leave a Reply

6 − 1 =

সর্বশেষ সংবাদ