Menu

সোনাতলায় অনুষ্ঠিত হলো উপজেলা পর্যায়ের জাতীয় সংগীত প্রতিযোগিতা

সোনাতলা সংবাদ ডটকম (লতিফুল ইসলাম, সোনাতলা): রোববার সকালে সোনাতলা পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে উপজেলা পর্যায়ে প্রাতমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ পর্যায়ের প্রতিযোগীদের নিয়ে শুদ্ধভাবে জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় উপজেলার একটি পৌরসভা ও সাতটি ইউনিয়নের প্রতিষ্ঠানভিত্তিক বাছাইকৃত দলগুলো অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় হলিদাবগা সরকারি প্রাথমিক বিদ্যালয়, সোনাতলা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও ড.এনামুল হক কলেজ সংশ্লিষ্ট গ্রæপে প্রথম স্থান অধিকার করে জেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য নির্বাচিত হয়।

সোনাতলা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ২০২০ সালের প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনের মাধ্যমে টানা তিনবার মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন সরকারি নাজির আখতার কলেজের সাবেক উপাধ্যক্ষ প্রফেসর রফিকুল আলম বকুল,প্রভাষক ইকবাল কবির লেমন ও সঙ্গীত প্রশিক্ষক রঞ্জুলাল সরকার।

প্রতিযোগিতা শেষে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আজিজার রহমান,প্রফেসর রফিকুল আলম বকুল, একাডেমিক সুপারভাইজার সেতারা রওশন জাহান।

প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার রবীন্দ্রনাথ সাহা, সোনাতলা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোয়ারুল ইসলাম শাহীন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার বেলাল হোসেন, সঙ্গীত প্রশিক্ষক কুহেলী চক্রবর্তী ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের ফিস সহকারী ওমর ফারুক।

প্রতিযোগিতায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন সোনাতলা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক তাহেরুল ইসলাম।

No comments

Leave a Reply

two × 1 =

সর্বশেষ সংবাদ