Menu

সোনাতলায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার নজরুল ইসলাম

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার নজরুল ইসলাম সহ তার গোটা পরিবারের সদস্যরা।

আজ শনিবার বেলা সাড়ে ১১টায় প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার মোঃ নজরুল ইসলাম (৬২) তার সহধর্মীনি ড. জেসমিন আরা সুলতানা সাথী (৪৫), একমাত্র ছেলে ম্যাক্সিন গোর্কি সাম্য (২৪) একটি সরকারী জিপ গাড়িতে চেপে তার গ্রামের বাড়ি বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের গনসারপাড়া গ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার পথে পার্শ্ববর্তী ইউনাইটেড উচ্চ বিদ্যালয়, শেখাহাতীর নিকটে অপর দিক থেকে একটি ইট বোঝাই ট্রলি এসে পিছন থেকে জিপ গাড়িটিকে সজোরে ধাক্কা দেয়।

এতে করে প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার নজরুল ইসলাম ও তার পরিবারের সদস্যদের পরিবহনের জিপ গাড়িটির সামনের অংশ দুমরে মুচরে যায়। এ সময় ট্রলির ধাক্কায় ওই গাড়িতে থাকা সকলেই আঘাত প্রাপ্ত হয়। পরে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে এসে ট্রলি চালক একই উপজেলার জোড়গাছা ইউনিয়নের পোড়াপাইকর গ্রামের তারা মিয়া সরকারের ছেলে খাইরুল ইসলাম সরকার আকাশ (৩২), হেলপার ওই গ্রামের আব্দুল মান্নানের ছেলে আজিজুল ইসলাম (২৪) ও মোকলেছার রহমানের ছেলে কিটু মিয়া (২২) কে আটক করে।

এ ঘটনার পর স্থানীয় উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. মিনহাদুজ্জামান লীটন ও সাধারণ সম্পাদক আব্দুল মালেক সহ স্থানীয় নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে যান।

এ ব্যাপারে প্রধানমন্ত্রী স্পিচ রাইটার নজরুল ইসলামের ছোট ভাই আইয়ুব হোসেন নান্টুর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।

এ বিষয়ে সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজার সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই ট্রলি চালক খাইরুল ইসলাম সরকার আকাশকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসা শেষে একজনের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। তবে ইট বোঝাই ট্রলিটি আটক রাখা হয়েছে।

No comments

Leave a Reply

20 − 2 =

সর্বশেষ সংবাদ