Menu

সোনাতলায় আত্মগোপনে থাকা নারীকে উদ্ধার করেছে পুলিশ

আব্দুর রাজ্জাক, সোনাতলাঃ বগুড়ার সোনাতলা থানা পুলিশ জিডি মূলে দীর্ঘ ৪ মাস পরে
আত্মগোপনে থাকা রনজিনাকে উদ্ধার করে তার বাবা-মার কাছে ফিরিয়ে দিয়েছে।

থানা সুত্রে জানা যায়, গত ৩ মার্চ/২০২১ তারিখে বগুড়া জেলা কাহালু উপজেলার সাঘাটিয়া গ্রামের রঞ্জু মিয়া বাদী হয়ে তার মেয়েকে খুজে না পাওয়ায় থানায় সাধারণ ডায়েরি করেন। জিডিতে উল্লেখ করেন সোনাতলা উপজেলার মধেদিঘলকান্দি গ্রামে বিবাহ দেন।
তার বিবাহিত মেয়ে মোছাঃ তানজিলা আক্তার @রনজিনা সে গত ইং ০৩/৩/২০১ তারিখে তাহার স্বামীর বাড়ী উপজেলার মধ্যদিঘলকান্দি হইতে কাওকে কিছু না বলিয়া নিখোঁজ হয়। অনেক খোজা খুজি করেও না পাওয়ায় সাধারন ডাইরী করেন। এরপর থেকে অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজার নির্দেশে তদন্ত শুরু করে তথ্য প্রযুক্তির ব্যবহার করে এসআই হাফিজুর রহমান-১ গত ১৩ জুলাই ২০২১ তারিখে বগুড়া সাবগ্রাম আকাশতাড়া এলাকা হইতে রনজিনাকে উদ্ধার করতে সক্ষম হয়।

উদ্ধার পরবর্তীতে জিজ্ঞাবাদে রনজিনার কাছ থেকে জানা যায়, সে স্বামীর সংসার করবেনা বলে নিজে নিজেই আত্মগোপন করিয়াছিল। তাহার পিতা-মাতা গরীব হওয়ায় সে তাহার পিতা-মাতার বাড়ীতে যেতে সাহস পায় না। রনজিনা বগুড়া জেলার কাহালু থানার সাঘাটিয়া গ্রামে রঞ্জুর মেয়ে। বর্তমানে রনজিনা তাহার পিতা-মাতার বাড়ীতে থাকবে বলে জানায়।

সে আরো জানায়, আত্মগোপন করিয়া থাকা তাহার ভুল হইয়াছে। রনজিনাকে উদ্ধার পরবর্তীতে সোনাতলা থানায় পুনরায় একটি সাধারন ডাইরী করা হইয়াছে, যাহার জিডি নং-৫৭৯ তারিখ-১৫/৭/২০২১ইং। রনজিনা কে তার পিতা মাতার নিকট বুঝিয়ে দেয় সোনাতলা থানা পুলিশ।

No comments

Leave a Reply

five × four =

সর্বশেষ সংবাদ