Menu

সোনাতলায় আব্দুল মান্নান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সোনাতলা সংবাদ ডটকম ডেস্কঃ বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাড় ইউনিয়নের লোহাগাড়া নবীন যুব সংঘ ক্লাবের উদ্যোগে আব্দুল মান্নান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

 

২৬’শে জুন শনিবার বিকেলে উপজেলার দিগদাড় ইউনিয়নের লোহাগাড়া মেলার মাঠে অনুষ্ঠিত উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মিনহাদুজ্জামান লীটন।

 

বিশিষ্ঠ ব্যাবসায়ী হাজি মোঃ জাহিদ আল মাসুদ এর সভাপতিত্বে খেলাটির উদ্বোধন করেন, দিগদাড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্রী নিরঞ্জন রায় ও সাধারন সম্পাদক মাহফুজ আলম সোহেল।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জোড়গাছা ইউনিয়নের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মতিন ও দিগদাড় ইউনিয়ন যুবলীগের আহবায়ক আরিফুল ইসলাম পলাশ।

 

দিশারী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ও উপজেলার দিগদাড় ইউনিয়নের মুলবাড়ি এলাকার কৃতি সন্তান এম রহমান সাগর এর পৃষ্টপোষকতায় আয়োজিত ফাইনাল খেলায় যে দুটি দল অংশগ্রহন করে এরা হলো কর্পুর নিউ ফেস স্পোর্টিং ক্লাব ও মুলবাড়ি দিশারী ক্রীকেট ক্লাব।

 

খেলায় কর্পুর নিউ ফেস স্পোর্টিং ক্লাব মুলবাড়ি দিশারী ক্রীকেট ক্লাবকে ৪০রানের ব্যাবধানে পরাজিত করে বিজয়ী হয়ে পুরস্কার ট্রফি হিসেবে জোড়া খাসী লাভ করে।

 

এসময় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলার সৈয়দ আহম্মেদ কলেজ স্টেশন এলাকার বিশিষ্ঠ ব্যাসায়ী ও প্রথম শ্রেনীর ঠিকাদার মোঃ মেজবাউল হক জুলু।

 

দিগদাড় ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক শ্রী দিলীপ কুমার রায় সুজনের সার্বিক সহযোগিতায় আয়োজিত ফাইনাল খেলায় আরো উপস্থিত ছিলেন, নাহারুল আলম (প্রথম শ্রেনীর ঠিকাদার), মোঃ জাহিদুল ইসলাম (উপ পুলিশ পরিদর্শক, নওগাঁ), জোড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক আকতারুজ্জামান টিপু,

 

দিগদাড় ইউনিয়নের সেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ আমিন, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ শাহালম, সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। শত শত দর্শেেকর উপস্থিতিতে মোঃ শফিউল ইসলাম শিবলু ও আবু বক্করের ধারাভাষ্যে আম্প্যায়ার হিসেবে খেলাটি পরিচালনা করেন সুমন ও গৌতম। এছারাও খেলায় কর্পুর এলাকার সন্তান বাংলাদেশ ক্রীকেট একাদ্বশ অনুর্ধ-১৯ এর খেলোয়ার মোঃ তামিম ও তার পিতা মোঃ মোজাম্মেল হক উপস্থিত ছিলেন।

No comments

Leave a Reply

2 + 5 =

সর্বশেষ সংবাদ