Menu

সোনাতলায় আলোর প্রদীপ সংগঠনের দরিদ্র শিক্ষার্থীদের সহায়তায় হাত বাড়ালো ফাউন্টেন পেন কালচার

খবর বিজ্ঞপ্তিঃ সোনাতলা উপজেলার অন্যতম সামাজিক উন্নয়নমূলক সংগঠন আলোর প্রদীপ সংগঠনের বাহার উদ্দিন দরিদ্র শিক্ষার্থী শিক্ষা সহায়তা প্রকল্পভুক্ত দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা সহায়তায় এগিয়ে এসেছে দেশের স্বনামধন্য সংগঠন ফাউন্টেন পেন কালচার। সোমবার বিকালে ফাউন্টেন পেন কালচারের পক্ষ থেকে রাশেদুজ্জামান রণ আলোর প্রদীপ সংগঠনের প্রতিনিধিদের হাতে একটি বৈদ্যুতিক ব্যাটারিচালিত অটোভ্যানের চাবি হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন সোনাতলা পৌর কাউন্সিলর ও সোনাতলা প্রেসক্লাবের সভাপতি নিপুণ আনোয়ার কাজল, গুণী লেখক ও সম্পাদক প্রভাষক ইকবাল কবির লেমন,আলোর প্রদীপ সংগঠনের উপদেষ্টা মোঃ মোকলেছুর রহমান, আখতারুজ্জামান সোহেল, সাধারণ সম্পাদক এস এম আহসান কবির, সাবেক চেয়ারম্যান এম এম মেহেরুল, হিসাবরক্ষক মোঃ মেহেদী হাসান,পরিবেশ উন্নয়ন পরিবারের সভাপতি ইমরান এইচ মন্ডল,সদস্য আব্দুর রাজ্জাক, আব্দুল্লাল আল মামুন সহ প্রমুখ।

উল্লেখ্য যে, উক্ত অটোভ্যানের আয় হতে আলোর প্রদীপ সংগঠনের প্রকল্পভূক্ত দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা ব্যয় বহন করা হবে।এ প্রসঙ্গে আলোর প্রদীপ সংগঠনের সাধারণ সম্পাদক এস এম আহসান কবির বলেন “ আমরা দীর্ঘ ১২ বছর যাবত এলাকার একেবারে দরিদ্র শিক্ষার্থীদের প্রাথমিক পর্যন্ত শিক্ষা সহায়তা প্রদান করে আসছি। দিন দিন আমাদের এই প্রকল্প ভূক্ত শিক্ষার্থীদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। আমাদের কার্যক্রমের সংবাদে সহায়তার হাত বাড়িয়েছে ফাউন্টেন পেন কালচার সংগঠন। আমরা তাদের এই সহায়তায় খুবই আনন্দিত ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।সেই সাথে দেশে অন্যান্য প্রতিষ্ঠানকেও সহায়তা করার আহ্বান জানাই”

ফাউন্টেন পেন কালচার প্রতিনিধি রাশেদুজ্জামান রণ বাঙালি বার্তাকে বলেন “ ফাউন্টেন পেন কালচার” দেশের বিভিন্নপ্রান্তে দরিদ্র শিক্ষার্থীদের সহায়তা কার্যক্রম পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় আলোর প্রদীপ যেহেতু এমন কিছু দরিদ্র শিক্ষার্থীদের সহায়তা করে আসছে সেহেতু আমরাও তাদের ভালো কাজের সাথে একাত্মা ঘোষোণা করে তাদের এই কার্যক্রম যেন আরো গতিশীল হয় সে লক্ষ্যে একটি অটোভ্যান প্রদানের সিদ্ধান্ত নিই এবং আজ তাদের হাতে এটির চাবি তুলে দিতে পেরে আমরাও তৃপ্তি পেয়েছি। আমরা চাই সমাজের বিত্তবানরা সকলেই এভাবেই মানুষের পাশে এগিয়ে আসুক।“

No comments

Leave a Reply

five × 1 =

সর্বশেষ সংবাদ