Menu

সোনাতলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় সম্ভব্য প্রার্থীরা

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): ইউনিয়ন পরিষদ নির্বাচনের এখনো এক বছর সময় থাকলেও আগে থেকেই মাঠে নেমেছেন সম্ভব্য প্রার্থীরা। তারা পোষ্টার, ব্যানার, ফ্লেস্টুনের মাধ্যমে ভোটারদের দোয়া চাচ্ছেন এবং নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছে।

সম্প্রতি সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে পোষ্টার, ব্যানার, ফ্লেস্টুন দেখা যায়। এতে দেখা যায়, জোড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান ইউপি সদস্য সাহাদতজ্জামান রুবেল, জোড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মোমেন মাষ্টার ও উপজেলা কৃষকলীগের আহবায়ক সাহিদুজ্জামান সোহেল ইউনিয়ন বাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে দোয়া চেয়েছেন।

ইতোমধ্যে ওই ইউনিয়নের গ্রামে গ্রামে পোষ্টার, ব্যানার, ফ্লেস্টুনে ছেয়ে যাওয়ায় ভোটারদের মাঝে সম্ভব্য প্রার্থীদের নিয়ে চলছে তুমুল আলোচনা।

ভোটারদের আলোচনায় সম্ভব্য প্রার্থীদের তালিকায় আওয়ামীলীগ ও বিএনপি’র একাধিক প্রার্থীর নাম শোনা যাচ্ছে। তবে বিএনপি’র কোনও প্রার্থীর প্রচারণা লক্ষ্য করা যায়নি।

তবে ভোটারদের সাথে কথা বলে জানাগেছে, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল থেকে কোনও দূর্নীতিবাজ, মাদক কারবারী ব্যাক্তিকে দলীয় মনোনয়ন দিলে দলকেই তার চড়ম মূল্য দিতে হবে।

সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা কৃষকলীগের আহবায়ক সাহিদুজ্জামান সোহেল বলেন, নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতার উদ্দেশ্যে প্রচারণা চালিয়ে যাচ্ছি। দল থেকে মনোনয়ন দিলে জনগণ অবশ্যই আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে।

No comments

Leave a Reply

5 + eighteen =

সর্বশেষ সংবাদ