Menu

সোনাতলায় ইউনিয়ন পর্যায়ে ৭টি ভেন্যুতে দেওয়া হবে করোন টিকা

আব্দুর রাজ্জাক, সোনাতলাঃ বগুড়ার সোনাতলা উপজেলার ৭টি ইউনিয়নের ৭টি ভেন্যুতে আগামী ৭ আগস্ট শনিবার থেকে ১০ আগস্ট মঙ্গলবার পর্যন্ত কোভিড-১৯ টিকা দেওয়া হবে। ৩ আগস্ট মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে জরুরী এক আলোচনা সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। উপজেলা স্বাস্থ‍্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এহিয়া কামাল এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম‍্যান এ‍্যাড.মিনহাদুজ্জামান লীটন,উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রেজাউল করিম রেজা, উপজেলা শিক্ষা অফিসার রবীন্দ্র নাথ সাহা,সকল ইউনিয়নের ঢেয়ারম‍্যানগণ ও সকল ইউনিয়নের ডিজিটাল সেন্টারের উদ‍্যোগকতারা।
সভার সিদ্ধাতানুযায়ি ৭ আগস্ট সকল ইউনিয়নে একযোগে করোনা’র টিকা প্রদানের কার্যক্রম শরু হবে। প্রতিদিন ৬’শ জন রেজিষ্ট্রেশনপ্রাপ্ত মহিলা ও পুরুষ করোনার এ টিকা গ্রহন করতে পারবেন। জনসাধারনকে রেজিষ্ট্রেশনে ফ্রি-তে সহযোগিতা করবেন ইউপি ডিজিটাল সেন্টারের উদ‍্যোগকতারা। এ ছাড়াও প্রত‍্যেক ভেন্যুতে ৯ জন করে সেচ্ছাসেবি থাকবে। রেজিষ্ট্রেশন করতে অবশ‍্যই জাতীয় পরিচয়পত্র ও মোবাইলফোন সঙ্গে আনতে হবে।
এ ব‍্যাপারে উপজেলা স্বাস্থ‍্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা:এহিয়া কামাল জানান,টিকা প্রদানের ভেন্যু গুলোর মধ‍্যে সোনাতলা সদর ইউনিয়নে ৭,৮ ও ১০ আগস্ট,বালুয়ায় ৭,৯ ও ১০আগস্ট,দিগদাইরে ৭,৯ ও ১০ আগস্ট,জোড়গাছার ড.এনামুল হক ডিগ্রী কলেজ ভেন্যুতে ৭,৮ ও ১০ আগস্ট,মধুপুরে ৭,৮ ও ১০ আগস্ট,তেকানী চুকাইনগরে ৭,৯ ও ১০ আগস্ট ও পাকুল্লার পদ্মপাড়ায় ৭,৮ ও ১০ আগস্ট টিকা দেওয়া হবে।

No comments

Leave a Reply

15 − 9 =

সর্বশেষ সংবাদ