Menu

সোনাতলায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ৬জন দুস্থ নারীর বিভিন্ন দপ্তরে অভিযোগ

সোনাতলা সংবাদ ডটকম (লতিফুল ইসলাম, সোনাতলা): বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের চেয়ারম্যান রোস্তম আলী মন্ডলের বিরুদ্ধে ভিজিডি কার্ডের চাল আতœসাতের অভিযোগ করেছেন ৬জন দুস্থ নারী। গত ৬ সেপ্টেম্বর সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করে ওই নারীরা।

অভিযোগে জানাগেছে, উপজেলার জোড়গাছা ইউনিয়নে ভিজিডি কার্ডের তালিকায় আজেবা বেগম, রেবেকা বেগম, রানী বেগমসহ ৬জন নারীর নাম আছে। কিন্তু ওই দুস্থ নারীরা গত ১০ মাসেও ভিজিডি কার্ড পায়নি। এমনকি গত ৭মাস ইউনিয়ন পরিষদ থেকে চাল দেওয়া হলেও তারা চাল পাননি। গত ৭মাস ধরে জোড়গাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোস্তম আলী মন্ডল চালগুলো আতœসাৎ করে আসছেন এবং ভিজিডি কার্ড ও চাল চাইতে গেলে চেয়ারম্যান বিভিন্ন তালবাহানা করে আসছে বলে অভিযোগে উল্লেখ করা হয়। এজন্য বিষয়টি তদন্ত করে চেয়ারম্যানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আবেদন জানানো হয়।

অভিযোগটি সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর দিয়ে তার অনুলিপি স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও স্থানীয় সরকার বিভাগ রাজশাহীর পরিচালককে দেওয়া হয়েছে।

এবিষয়ে জোড়গাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোস্তম আলী মন্ডল বলেন, ভুলের কারনে এমনটি হয়েছে। আগামী জানুয়ারী থেকে তালিকায় যাদের নাম আছে তারাই চাল পাবে।

সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুর আলম অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

No comments

Leave a Reply

20 + 6 =

সর্বশেষ সংবাদ