Menu

সোনাতলায় ইউপি চেয়ারম্যান ও দুই সদস্য সহ ৯ জনের বিরুদ্ধে মামলা

সোনাতলা সংবাদ ডটকম (লতিফুল ইসলাম, সোনাতলা): বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়া ইউপি চেয়ারম্যান প্রভাষক রুহুল আমিন ও ওই পরিষদের দুইজন সদস্যসহ ৯ জনের বিরুদ্ধে ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়াহাটস্থ বাজারে সাবেক সংসদ সদস্য ডাঃ হাবিবুর রহমানের পুত্র বিএনপির নেতা একেএম শাকিল রেজা বাবলার বেশ কয়েকটি দোকানে দুষ্কৃতিকারীরা দুই দফায় হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। এতে করে সর্বমোট ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে মামলায় উল্লেখ করা হয়েছে।

থানায় মামলা সূত্রে জানাযায়, সাবেক এমপি সংসদ সদস্য ডাঃ হাবিবুর রহমানের পুত্র ও বিএনপি নেতা একেএম শাকিল রেজা বাবলা’র বালুয়াহাটস্থ বাসস্ট্যান্ড এলাকায় পৈত্রিক সূত্রে পাওয়া ৪ শতক জমিতে দীর্ঘদিন যাবত দোকান করে পজিশন দিয়ে আসছিল। এরই এক পর্যায়ে গত ১১ ও ১৩ অক্টোবর ১৯ দিবাগত রাতে দুস্কৃতিকারীরা তার বেশ কয়েকটি দোকানে হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে। এতে করে এ বিষয়ে শাকিল রেজা বাবলা বাদি হয়ে গত রোববার রাতেই বালুয়া ইউপি চেয়ারম্যান রুহুল আমিন ও ইউপি সদস্য রেজাউল করিম রেজা, সাজু মিয়া সহ ৯জনকে আসামী করে সোনাতলা থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল-মাছউদ চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

No comments

Leave a Reply

eleven − 6 =

সর্বশেষ সংবাদ