Menu

সোনাতলায় এ্যাথলেটিকস ও চুড়ান্ত ভলিবল খেলা অনুষ্ঠিত

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলা উপজেলার করমজা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এ্যাথলেটিকস ও চুড়ান্ত ভলিবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান। তিনি তার বক্তব্যে বলেন, খেলাধুলার মাধ্যমে খুব অল্প সময়ে বর্হিবিশ্বে পরিচিতি ঘটানো সম্ভব। কেবল একজন খেলোয়ার পারে খেলার মাধ্যমে তার ব্যক্তিগত এবং দেশের অবস্থান বাহিরে তুলে ধরতে।
সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. মিনহাদুজ্জামান লীটনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া অফিসার মাসুদ রানা, ওসি রেজাউল করিম রেজা, সোনাতলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, জোড়গাছা ইউপি চেয়ারম্যান রোস্তম আলী মন্ডল, দৈনিক করতোয়ার সাংবাদিক বদিউদ-জ্জামান মুকুল, শাহাদত জামান লিটন, মোকলেছুর রহমান, জাহিদুল ইসলাম প্রমুখ। খেলায় সৈয়দ আহম্মদ কলেজ ও হাটকরমজা ১-১ সেটে সমতা থাকে। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি বিজয়ী ও বিজিত দলের অধিনায়কের হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়।

No comments

Leave a Reply

seventeen − 4 =

সর্বশেষ সংবাদ