Menu

সোনাতলায় কলা গাছের পাতা কাটাকে কেন্দ্র করে মারপিটে মা-ছেল সহ আহত- ১০

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলায় গতকাল শুক্রবার কলাগাছের পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে মা ও ছেলে সহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ওই উপজেলার পাকুল্লা ইউনিয়নের পদ্মপাড়া গ্রামে জলিল সরকার ও খলিল সরকারের পরিবারের সদস্যদের মধ্যে কলা গাছের পাতা কাটাকে কেন্দ্র করে প্রথমে কথা কাটাকাটি থেকে হাতাহাতিতে রুপ নেয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে ধারালো অস্ত্র ও লাঠিসোডা দিয়ে মারপিটে ঘটনা ঘটে। এতে করে মা ও ছেলে সহ কমপক্ষে ১০ জন গুরুতর আহত হয়। আহতরা হচ্ছে, খলিল সরকার (৪৫), রাসেল সরকার (২৪), ধলি বেওয়া (৭০), রাকিব মিয়া (১৪), জলিল সরকার (৪৮), শাহনেওয়াজ বেগম (৩৫), আরিফ সরকার (১১), রায়হান মিয়া (২০)। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে স্থানীয় পাকুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত জানান, বিষয়টি নিয়ে তাৎক্ষনিক মিমাংসার চেষ্টা করা হলে একটি পক্ষ শালিস বৈঠক অমান্য করায় মারপিটের ঘটনা ঘটে।
গতকাল বেলা ৪টায় এ রিপোর্ট লেখা অবধি মামলা দায়েরের প্রস্তুুতি চলছিল। এ বিষয়ে সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী জানান, মারপিটের বিষয়টি তিনি লোক মুখে শুনেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

No comments

Leave a Reply

one × three =

সর্বশেষ সংবাদ