Menu

সোনাতলায় কোভিড-১৯ টিকার ২য় দফা শুরুঃ ভ্যাকসিন গ্রহনে প্রথম দিনেই মানুষের ব্যাপক সাড়া

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলায় সিনা ফার্মের কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহনে প্রথম দিনেই মানুষের ব্যাপক সাড়া।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বগুড়ার সোনাতলায় প্রথম দফায় সরকার কোভিড-১৯ অক্সফোর্ডের ৩৮১০ ডোজ ভ্যাকসিন বরাদ্দ দেন। অপরদিকে ভ্যাকসিন পেতে ওই উপজেলার প্রায় ৪ হাজারের অধিক মানুষ রেজিষ্ট্রেশন করেন।

এছাড়াও দ্বিতীয় ডোজ ভ্যাকসিন গ্রহন করে ২৩৯৬ জন। গতকাল মঙ্গলবার থেকে শুরু হয়েছে সিনা ফার্ম কোম্পানীর ভিরোসেল ভ্যাকসিন। ভ্যাকসিন শুরুর প্রথম দিনেই ওই উপজেলায় ৮০ জন ভ্যাকসিন গ্রহন করেছে।

এ বিষয়ে স্কুল শিক্ষিকা ইশরাত আকতার, রফিকুল ইসলাম, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা শাজাহান আলী, গৃহিনী কামরুন নাহার জানান, ভ্যাকসিন গ্রহন করে তাৎক্ষনিক শারীরিক কোন অসুবিধা দেখা দেয়নি বরং ভালোই লাগছে। পাশাপাশি খুব অল্প সময়ের মধ্যে বাংলাদেশ সরকার বিদেশ থেকে ভ্যাকসিন গ্রহণ করে দেশের মানুষের মধ্যে পুশ করে দেওয়ার সুযোগ সৃষ্টি করায় তারা সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

এ বিষয়ে সোনাতলা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের টিএইচও ডাঃ এহিয়া কামাল জানান, দ্বিতীয় পর্যায়ে বগুড়ার সোনাতলায় ২ হাজার ডোজ সিনো ফার্ম কোম্পানীর ভিরোসেল ভ্যাকসিন পাওয়া গেছে। ভ্যাকসিন গ্রহনে প্রথম দিনেই মানুষের ব্যাপক আগ্রহ দেখা গেছে। প্রতিদিন সকাল ১০ টা থেকে বেলা ৩টা পর্যন্ত ভ্যাকসিন দেওয়া হচ্ছে। প্রতি ভায়াল খুলে কমপক্ষে দুইজনকে ভ্যাকসিন দেওয়া সম্ভব হচ্ছে।

No comments

Leave a Reply

5 + 19 =

সর্বশেষ সংবাদ